নাতনি হওয়ায় ছাদ থেকে ফেলে মা’রলেন দাদি

নাতনি হওয়ায় ছাদ থেকে ফেলে মা’রলেন দাদি

কন্যাসন্তান হয়ে জন্মেছে নবজাতকের ‘অ’প’রাধ’ বলতে শুধু ওইটুকুই। মা চেয়েছিলেন তার ছেলের পুত্রসন্তান হবে। কিন্তু সাতদিন আগে যখন ছেলের বউয়ের কোলজুড়ে কন্যাসন্তানের জন্ম হলো তখন তিনি খুশি হতে পারেননি। তাই ছোট্ট শি’শুটিকে ছাদ থেকে ছুড়ে ফেলে খু’ন করেছেন তিনি।

গত শুক্রবার রাতে ভারতের বেঙ্গালুরুর মেদারাল্লি এলাকায় ম’র্মা’ন্তিক এই ঘটনাটি ঘটেছে। নবজাতককে হ’ত্যার অ’ভিযোগে শি’শুটির মা তামিলসেলভি তার শাশুড়ি পরমেশ্বরীর বি’রুদ্ধে থানায় অ’ভিযোগ দায়ের করেছেন। খু’নের অ’ভিযোগে অ’ভিযুক্ত পরমেশ্বরীকে ইতোমধ্যে গ্রে’ফতারও করেছে পু’লিশ।

নি’র্মমভাবে প্রাণ হা’রানো ওই নবজাতকের মা বলেন, শাশুড়ির কাছে মেয়েকে রেখে শৌচাগারে গিয়েছিলেন। কিন্তু সেখান থেকে ফিরে মেয়েকে দেখতে না পেয়ে তা নিয়ে শাশুড়ি প্রশ্ন করলে তিনি জানান, সে শৌচাগারে যাওয়ার পর কিছু মানুষ জো’র করে বাড়িতে ঢুকে শি’শুটিকে কেড়ে নিয়ে গেছে।

শাশুড়ির কথা শোনার পর মনে সন্দেহ জাগলে পু’লিশকে ঘটনাটি জানান তিনি। পু’লিশ এসে তল্লা’শি চালিয়ে বাড়িটির পাশের একটি খোলা জায়গা থেকে শি’শুটির ম’রদেহ উ’দ্ধার করে। নবজাতকের মাথায় মাথায় গভীর ক্ষত ছিল। বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদে নাতনিকে ছাদ থেকে ফেলে হ’ত্যার কথা পু’লিশের কাছে স্বীকার করেন পরমেশ্বরী।

পু’লিশের বরাতে আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানানো হয়েছে, বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে সাতদিন আগে কন্যাশি’শুর জন্ম দেন তামিলসেলভি। কিন্তু কন্যাসন্তান হওয়ায় শাশুড়ি পরমেশ্বরী চরম অসন্তুষ্ট ছিলেন। তাই শেষমেশ কন্যাশি’শুটিকে মে’রে ফেলার সিদ্ধান্ত নেন তিনি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme