সর্বশেষ আপডেট
স্বপ্নে শারীরিক সম্পর্ক হলে যা করবেন । মালেয়শিয়া প্রবাসীদের ঢাকা ফিরতে খরচ হবে যত টাকা । হানিমুনে গিয়ে মিথিলাকে ছেড়ে দিলেন সৃজিত । প্রধানমন্ত্রীও জানেন না আমার হাত কতটুকু লম্বাঃ এসআই লতিফ । প্রথম সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে হইচই ফেলে দিলেন শুভশ্রী । বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়ে যত টাকা নিলেন সালমান-ক্যাটরিনা । প্রবাসীর স্ত্রী অবা’ধে পরকীয়া চালাতেই ট্রিপল মা’র্ডার, খ’লনায়িকা গ্রেফতার । আজ ১০/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । কুয়েত প্রবাসী যুবককে সর্বস্বান্ত করলেন নোয়াখালীর ২ কলেজ ছাত্রী । ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় ।
ছাত্রীর পেটে বাচ্চা দেয়ার প্রস্তাব বিশ্ববিদ্যালয় শিক্ষকের

ছাত্রীর পেটে বাচ্চা দেয়ার প্রস্তাব বিশ্ববিদ্যালয় শিক্ষকের

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সহকারী প্রক্টর ও সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক মো. হুমায়ুন কবিরের বিরু’দ্ধে যৌ’ন হ’য়রানির অভি’যোগ করেছেন বিশ্ববিদ্যালয়ের এক বিদেশি ছাত্রী। আজ বুধবার দুপুরে ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর লিখিত অভি’যোগ করেন। ছাত্রীর অভিযোগ সূত্রে জানা গেছে, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. হুমায়ুন কবির ওই ছাত্রীর বিভাগে ক্লাস নিতেন।

ক্লাস শেষে তিনি ওই ছাত্রীকে প্রায়ই ব্যক্তিগতভাবে দেখা করতে বলতেন। ফেসবুকেও ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান শিক্ষক হুমায়ুন কবির। একপর্যায়ে তিনি ওই ছাত্রীকে ফেসবুকে মেসেজ দিয়ে অ’শ্লীল প্রস্তাব দিতে থাকেন। অন্য শিক্ষকদের কাছে বলে দেওয়ার কথা জানালে ছাত্রীকে নানাভাবে হু’মকিও দেন তিনি। অভি’যোগকারী ছাত্রীর বক্তব্য, ‘ঘটনার ব্যাপারে কাউকে জানালে আমাকে বিশ্ববিদ্যালয় থেকে কোনো সার্টিফিকেট নিয়ে বের হতে দেবেন না বলে হু’মকি দেন স্যার। এরপর থেকে আমি নিরাপত্তাহী’নতা ও দুশ্চি’ন্তায় ভু’গছি।

আমার পড়াশোনায়ও বি’ঘ্ন ঘটছে।’ সহকারী প্রক্টর মো. হুমায়ুন কবির তাঁর বিরু’দ্ধে আনা অভি’যোগকে মি’থ্যা ও বা’নোয়াট বলে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, ‘সাবেক উপাচার্য খোন্দকার নাসিরউদ্দিনের পদত্যাগের আন্দোলনের সময় আমি সহকারী প্রক্টর পদ থেকে পদত্যা’গ করে শিক্ষার্থীদের পক্ষে অবস্থান নিই। সে সময় ফেসবুকে আমার নামে একটি ভু’য়া আইডি খুলে বিভিন্ন অ’পপ্রচার চালানো হয়।

গত ২১ সেপ্টেম্বর এ বিষয়ে আমি থানায় একটি সাধারণ ডায়েরি করি।এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সময় প্রশ্নপত্র ফাঁ’স চক্রকে ধরিয়ে দেওয়ায় আমাকে ফাঁ’সানোর জন্য এসব নাটক করা হচ্ছে।’ প্রসঙ্গত, ভারপ্রাপ্ত উপাচার্য দায়িত্ব গ্রহণের পর মো. হুমায়ুন কবিরকে আবার সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব দেওয়া হয়।বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মো. নুরউদ্দিন আহমেদ বলেন,

বিশ্ববিদ্যালয়ের একজন বিদেশি শিক্ষার্থী একটি লিখিত অভিযোগ করেছেন। এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করে দ্রুত পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মো. শাহজাহান বলেন, একজন বিদেশি শিক্ষার্থী যৌ’ন হয়রা’নির অভিযোগ করেছেন। বিশ্ববিদ্যালয়ে যৌ’ন নি’র্যাতন প্রতিরোধ সে’ল খোলা হয়েছে। বিষয়টি যৌ’ন নি’র্যাতন সে’ল কমিটির কাছে দেওয়া হয়েছে। কমিটি তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার পর প্রকৃত সত্য বেরিয়ে আসবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme