সর্বশেষ আপডেট
এসএসসির ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়, অসহায় মায়ের কান্না । সৌদিতে না’রী ক’র্মীর বিষয়টি খুবই জটিলঃ পররা’ষ্ট্র ম’ন্ত্রী । মালয়েশিয়ার আদালতে ৪ বাংলাদেশি না’রীর কা’রাদ’ন্ড।, নেপথ্যে যে কারণ… ইতালিতে ম’সজিদে এ’কযো’গে হা’মলার প’রিক’ল্পনাঃ বিপুল পরিমান অ’স্ত্র উ’দ্ধার । মক্কায় ক্রে’ন দু’র্ঘটনাঃ আ’হত বাংলাদেশিকে যে প’রিমাণ ক্ষ’তিপূ’রণ দেয়া হলো । সৌদিতে গৃ’হক’র্মী নি’র্যা’ত’ন, দ্রু’ত’ই আ’সছে না কোন সু’সংবা’দ । গুলতেকিনের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন বড় ছেলে নুহাশ । সৌদি থেকে ফিরেছে ৫৩ নারীর মরদেহ, যা বললেন পররাষ্ট্রমন্ত্রী । কিশোরগঞ্জে কুমারী মাতার সন্তান প্রসব নিয়ে তোলপাড় । মেয়েরা মিলনের চেয়েও বেশি পছন্দ করে এই বিষয়গুলো ।
চালককে মিষ্টি কিনতে পাঠিয়ে অটোরিকশা নিয়ে পালালেন নারী

চালককে মিষ্টি কিনতে পাঠিয়ে অটোরিকশা নিয়ে পালালেন নারী

গাইবান্ধার সাঘাটা উপজে’লায় চালককে মিষ্টি কিনতে পাঠিয়ে দিনদুপুরে ব্যাটারিচালিত অটোরিকশা ছি,নতাই করেছেন অ’জ্ঞাত এক নারী।শনিবার দুপুরে উপজে’লার থা*না রোডের বোনারপাড়া তিন মাথা ( মস্টারপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সাব্বির হোসেন (১৮) অটোরিকশা নিয়ে সাঘাটা উপজে’লা চত্বর থেকে থা*না রোডের বোনারপাড়া তিন মাথা (মাস্টারপাড়া) এলাকায় পৌঁছালে অ’জ্ঞাত এক মোটরসাইকেল আরোহী তাকে থামাতে বলে।

এ সময় তার সঙ্গে থাকা এক নারীকে অ’সুস্থ বলে সাব্বিরের অটোরিকশায় বসায়। এরপর ওই নারী বলেন, মিষ্টি কিনতে হবে, মিষ্টি খেলেই কিছুটা সুস্থতা আসবে। এ সময় মোটরসাইকেল চালক সাব্বিরকে বলেন, ভাই অটো একটু রাস্তার সাইডে রাখেন, সামনের দোকান থেকে আমি মিষ্টি কিনে দিচ্ছে।

এই বলে কোনো কিছু বুঝে ওঠার আগেই তাকে মোরসাইকেলে উঠিয়ে মিষ্টির দোকানে নামিয়ে দেন। এরপর মোটরসাইকেল ঘুরানোর কথা বলে পালিয়ে যান। পরে সাব্বির মিষ্টি নিয়ে ঘটনাস্থলে এসে দেখেন তার অটোরিকশা নেই। কয়েক মাস আগে ১ লাখ ৫৭ হাজার টাকা দিয়ে অটোরিকশা কিনেছিলেন সাব্বির।

এটিই ছিল তার পরিবারের আয়ের একমাত্র সম্বল। এ বিষয়ে জানতে সাঘাটা থা*নার বোনারপাড়া পু’লিশ ত’দন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অটোরিকশাটি উ’দ্ধার ও ছিনতাইয়ে জ’ড়িতদের গ্রে’ফতারে কাজ শুরু করেছে পু’লিশ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]