সর্বশেষ আপডেট
বাবরি মসজিদ ও মুসলমানদের পক্ষে লিখলেন ভারতীয় হিন্দু লেখিকা । যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার । আবিষ্কৃত হলো ‘কৃত্রিম পাতা’ তৈরি করতে পারে ১০ শতাংশ বেশি জ্বালানি । আরো এক রেমিটেন্স যোদ্ধা কুয়েত প্রবাসী ভাই যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন পরপারে । লেবাননের গণআন্দোলনে অবৈধ প্রবাসীদের দেশে ফেরার কর্মসূচি ব্যাহত । ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে দেশে ফিরছেন গৃহকর্মী সুমি । আজ (১১ নভেম্বর) ঢাকায় আন্তর্জাতিক মুদ্রার বিনিময় মূল্য । চার্জার লাইট থেকে উদ্ধার হলো ৪ কোটি টাকার স্বর্ণবার । আরব আমিরাতের পুরুষ প্রবাসীকর্মীদের জন্য সুখবর, শুরু হল নতুন ওয়ার্ক পারমিট সুবিধা । ৩ বছরে সহজ উপায়ে কানাডা যাবে ১০ লাখ মানুষ ।
বউয়ের কথায় বৃদ্ধ বাবাকে বি’ষ খাইয়ে হ ‘ত্যা করল পূত্র

বউয়ের কথায় বৃদ্ধ বাবাকে বি’ষ খাইয়ে হ ‘ত্যা করল পূত্র

বৃ’দ্ধ বাবাকে বি’ষ খাইয়ে হ’ত্যা করার অ’ভিযোগ উঠেছে ছেলের বি’রুদ্ধে। ছেলে এই ঘটনা স্ত্রী’র প্ররোচনায় পড়ে করেছে বলেও অ’ভিযোগ উঠেছে। ভা’রতীয় সূত্রে জানা যায়, নি’র্মম এই ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ চব্বিশ পরগনার ক্যানিংয়ের নিকারিকাটার বেলেখালি গ্রামে।

তবে এখন পর্যন্ত কেউই গ্রে’প্তার হয়নি। নিহত বৃ’দ্ধের নাম বদ্রীনাথ সর্দার। তাঁর তিন সন্তান। পুত্র সন্তানদের বিয়ে হয়েছে অনেক আগেই। স্ত্রীও জী’বিত রয়েছেন তাঁর। বয়স হয়ে যাওয়ায় কাজ করতে পারেন না তিনি। বা’ধ্য হয়ে ছেলেদের উপার্জনেই ভাত জোটে বৃ’দ্ধের। বড় ছেলের সংসারে থাকতেন বদ্রীনাথ।

অ’ভিযোগ আছে ওই বৃদ্ধের বড় ও মেঝো ছেলে তাঁর সম্পত্তি দলিল করে নিয়েছেন। এই নিয়ে সবার প্রথম আ’পত্তি জানান ছোট ছেলে। বড় ভাইদের স’ঙ্গে এ নিয়ে প্রায়ই অ’শা’ন্তি হতো তাঁর। এই অ’শান্তি’র জেরে বৃদ্ধের ছোট ছেলে আলাদা বাড়িতে থাকতেন। প্র’তিবেশীদের দাবি, সম্প্রতি সেখানেই গিয়েছিলেন ৭২ বছর বয়সী বদ্রীনাথ।

এ নিয়ে বড় ছেলে ও বউয়ের সাথে ঝামেলাও হয়েছে। সেই অ’শান্তির জেরে স্ত্রী’র ষ’ড়য’ন্ত্রে বৃ’দ্ধ বাবার ভাতে বি’ষ মি’শিয়ে খাইয়ে দেন। পরে সোমবার সকালে আচমকাই অ’সুস্থ হয়ে পড়েন ওই বৃ’দ্ধ। তাঁকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসাধীন অ’বস্থায় তাঁর মৃ’ত্যু হয়। এ নিয়ে বৃ’দ্ধের বড় ছেলে ও বউকে আ’টক করেছে পুলিশ।

আরো পড়ুন… গাজীপুরের শ্রীপুরে ছেলে এমরান হাশমি রাতুল (২৫) তার বাবা আব্দুল ওয়াদুদ বাবুল মাস্টারকে (৫৫) লোহার রড দিয়ে পিটিয়ে করে খুন করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার (২১ অক্টোবর) রাত ১টার দিকে উপজেলার গোসিংগা ইউনিয়নের লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছেলে এমরান হাশমি রাতুলকে রাতেই পুলিশ আটক করেছে।

নিহত ওয়াদুদ বাবুল একই গ্রামের মৃত আব্দুল রশিদ মাস্টারের ছেলে এবং পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার তরগাঁও কোহিনুর বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত বিষয়ের শিক্ষক ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, মধ্যরাতে বাবা-ছেলের মাঝে টাকা নিয়ে বাকবিতন্ডা শুরু হয়। পর্যাপ্ত পরিমাণ টাকা দেয়ার পরও অতিরিক্ত টাকা চান রাতুল। এতে টাকা দিতে নারাজ হন বাবা। এরই জের ধরে বাবাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর আহত হন বাবা।

এসময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে মারা যান বাবুল মাস্টার। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পাষন্ড ছেলে এমরান হাশমি রাতুল রাজধানীর উত্তরার ডেফোডিল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme