সর্বশেষ আপডেট
যে ছেলেগুলোর মন সুন্দর ও পরিষ্কার হয়, এবং তারা কেয়ারিং হাজব্যান্ড ও হয় জানালেন গবেষণা । প্রেমিকাকে খুশি রাখতে গবেষণা যে সামান্য কাজ করতে বললেন । তখনই বুঝবেন আপনার স্ত্রী এ যুগের শ্রেষ্ঠ স্ত্রী? যে কারণে পুরুষরা খালি পেটে কাঁচা ছোলা খাবেন । দুই হাত ছাড়াই বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেরিয়ে এই ফাল্গুনী আজ অফিসার । নে’কাব খুলতে বলায় বিমানবন্দর থেকেই ফি’রে গে’লেন মুসলিম না’রী । ১২০ কেজি স্বর্ণ খ’চিত নতুন গি’লাফে ঢে’কেছে পবিত্র কাবা । যে কারণে এয়ার ইন্ডিয়া বি’ক্রি করে দি’চ্ছে ভারত সরকার । ইউরোপের যে ৪ দেশ থেকে আসছে পেঁয়াজ,এখনি জানুন । বিদেশে নারীক’র্মী পা’ঠানো বন্ধে হাইকোর্টে রিট ।
বরিশাল গোয়েন্দা পুলিশের এসআইকে মা’দ’ক ব্যবসায় জড়িত থাকায় ৫ বছরের কা’রাদ’ণ্ড ।

বরিশাল গোয়েন্দা পুলিশের এসআইকে মা’দ’ক ব্যবসায় জড়িত থাকায় ৫ বছরের কা’রাদ’ণ্ড ।

মা’দ’ক মামলায় পুলিশের এসআই’কে ৫ বছরের কা’রাদ’ণ্ড- বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সাবেক উপপরিদর্শক (এসআই) চিন্ময় মিত্রকে পাঁচ বছরের কা’রাদ’ণ্ড ও পাঁচ হাজার টাকা জ’রিমা’না অনাদায়ে ছয় মাসের কা’রা’দণ্ড দিয়েছেন আদালত। তার বিরুদ্ধে মা’দ’ক ব্যবসায় জড়িত থাকার অ’ভি’যোগ উঠেছে। এ মামলার অপর আ’সা’মি চিন্ময়ের সহযোগী মা’দ’ক ব্যবসায়ী নিধু মিস্ত্রিকে তিন বছরের কা’রাদ’ণ্ড ও তিন হাজার টাকা জ’রিমা’না অনাদায়ে আরও দুই মাসের কা’রা’দণ্ড দেয়া হয়।

গতকাল সোমবার বিকেলে বরিশাল ১ম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এম এ হামিদ এ রায় ঘোষণা করেন। এসআই চিন্ময় মিত্র সর্বশেষ নারায়ণগঞ্জ শিল্প পুলিশে কর্মরত ছিলেন। বেঞ্চ সহকারি মিজানুর রহমান জানান, ২০১৬ সালের ২৪ জুলাই বরিশাল নগরীর কাশিপুর আনাসার অফিসের সামনে থেকে মামলার আ’সা’মি মা’দ’ক ব্যবসায়ী নিধু মিস্ত্রিকে ৪৮ বোতল ফে’ন্সি’ডিল সহ আ’ট’ক করে বরিশাল মেট্রো পলিটন এয়ার পোর্ট থানা পুলিশ।

এ ঘটনায় ওই দিনই এয়ার পোর্ট থানার এসআই সুলতান আহম্মেদ বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে ওই মামলায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবান বন্দি দেয় নিধু। জবান বন্দিতে নিধু ফে’ন্সি’ডিল বিক্রির জন্য এসআই চিন্ময় সরবরাহ করে বলে স্বীকার করে। সে ছিল (নিধু) এসআই চিন্ময়ের মাসিক বেতন ভূক্ত বিক্রেতা। ওই স্বীকারোক্তি অনুযায়ী মামলার ত’দ’ন্ত’কারী কর্মকর্তা ডিবি’র পরিদর্শক রেজাউল ইসলাম নিধু ও এসআই চিম্ময় মিত্রকে অ’ভি’যুক্ত করে চা’র্জশী’ট দেন।

৯ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালতের বিচারক ওই রায় ঘোষণা করেন। উল্লেখ্য এসআই চিম্ময় মিস্ত্রি বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশে কর্মরত থাকা অবস্থায় মা’দ’ক ব্যবসার সাথে জড়িয়ে পড়েন। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর শা’স্তি’মূলক শিল্প পুলিশে বদলি করা হয়।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]