সর্বশেষ আপডেট
হিন্দুদের ইয়োগা অনুশীলন করা হচ্ছে ভারতের মসজিদে টাঙ্গাইলে করোনা ভা’ই’রা’স আ’ত’ঙ্কে প্রবাসী স্বামীকে ছেড়ে পালাল স্ত্রী যে কারণে মেডিকেল ভর্তি পরীক্ষায় তৃতীয়স্থান পাওয়া ঢামেকের শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা দেহ ব্যবসায় বেশি বিবাহিত নারীরা, ফাঁস হলো গোপন তথ্য… মাহফিল থেকে ফেরার পথে আলোচিত মুফাসসির আব্দুল্লাহ আল-আমিন গ্রেফতার বুয়েটের সেই ইফতি এখন রকেট ইঞ্জিনিয়ার মানবপাচারে এমপি জড়িত, পররাষ্ট্রমন্ত্রী বললেন ‘ভূয়া’ ঢাকায় রেললাইনে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় কিশোর নিহত তাহসানের মত হ্যান্ডসাম হতে প্লাস্টিক সার্জারি করাচ্ছেন সৃজিত! করোনা আক্রান্ত সন্দেহে টাঙ্গাইলে প্রবাসীর সঙ্গে যোগাযোগ বন্ধ স্থানীয়দের
প্রবাসীর স্ত্রীর গোসলের ভিডিও ইন্টারনেটে ছড়ানোর ভ’য় দেখিয়ে একাধিকবার ধ’র্ষণ

প্রবাসীর স্ত্রীর গোসলের ভিডিও ইন্টারনেটে ছড়ানোর ভ’য় দেখিয়ে একাধিকবার ধ’র্ষণ

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রীর গোসলের ভিডিও ইন্টারনেটে ছড়ানোর ভ’য় দেখিয়ে টানা পাঁচদিন ধ’র্ষণ করেছে মো. মামুন নামের এক যুবক। সে উপজে’লার শ্রীপুর ইউপির নারচর গ্রামের ওহাব ডাক্তারের বাড়ির মকবুল আহাম্মদের ছেলে। এ ঘটনায় ধ’র্ষক মামুনসহ তিনজনকে আ’সামি করে নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে মা’মলা করেছে ভু’ক্তভোগী প্রবাসীর স্ত্রী। অপর দুই আ’সামিরা হলেন মামুনের পিতা মকবুল আহাম্মদ ও সহযোগী একই ইউপির বারৈয়া গ্রামের রুবেল।

মা’মলা সূত্রে জানা গেছে, ভু’ক্তভোগী নারীর স্বামী সৌদি আরব থাকেন। ফলে তিনি জমজ সন্তানসহ নারচর গ্রামে বাবার সঙ্গে বাস করেন। আ’সামিরা প্রতিবেশী হওয়ার সুবাদে তাদের ঘরে নিয়মিত যাতায়াত করতো। দেড় বছর আগে প্রবাসীর স্ত্রী বাথরুমে গোসল করা অবস্থায় গো’পনে অ’ভিযুক্ত মামুন মোবাইল ফোনে স্থিরচিত্র ও ভিডিও ধারণ করে। মামুন অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য

প্রতিনিয়ত ওই স্থিরচিত্র ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর ভ’য় দেখিয়ে বিভিন্ন সময়ে পাঁচ লাখ টাকা আদায় করে। গত ৩১ জানুয়ারি মোবাইল ফোনের মাধ্যমে মামুন প্রবাসীর স্ত্রীকে ভ’য়ভীতি দেখিয়ে স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে কাশিনগর বাজারে যেতে বলে। প্রবাসীর স্ত্রী তার আট ভরি স্বর্ণালঙ্কার ও নগদ চল্লিশ হাজার টাকা নিয়ে কাশিনগর বাজারে যায়। সেখানে মামুন তার সহযোগী রুবেলের সহায়তায় জো’রপূর্বক স্বর্ণালঙ্কার ও টাকা লুটে অ’পহরণ করে চট্টগ্রাম নিয়ে যায়।

পরে প্রবাসীর স্ত্রীকে রুবেলের নানার বাড়িতে নিয়ে জো’রপূর্বক ধ’র্ষণ করে। পরবর্তীতে দুই ফেব্রুয়ারি প্রবাসীর স্ত্রীকে ঢাকায় একটি ব্যাচেলর বাসায় নিয়েও ধ;’র্ষ;ণ করে। ৪ ফেব্রুয়ারি বিকেলে প্রবাসীর স্ত্রী কৌশলে বাসা থেকে বের হয়ে বাসে করে বাবার বাড়িতে চলে আসে। ঘটনাটি পরিবারের লোকজনকে অবহিত করলে তারা মামুনের বাবাকে বি’ষয়টি জানালে তিনি উল্টো হু’মকি দিতে থাকেন।

এ ঘটনায় ১০ ফেব্রুয়ারি কুমিল্লা আ’দালতে ওই তিনজনকে অ’ভিযুক্ত করে মা’মলা দা’য়ের করা হয়। এ ব্যাপারে মা’মলার বা’দীর অ্যাডভোকেট সোনিয়া জানান, আ’দালতের নির্দেশে মা’মলাটি পিবিআই ত’দন্ত করছে। পিবিআই কুমিল্লার এডিশনাল এসপি ওসমান গণির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি একটি মিটিংয়ে আছি। মা’মলার নথি দেখে পরে বিস্তারিত জানাব।

আজকের আলোচিত খবর… ভালো থাকতে সিঙ্গেলদের প্রেম করার আহবান ‘প্রেম সফল সংঘের’ ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস বা ভ্যালেন্টাইন’স ডে হিসেবে সবার কাছে পরিচিত। এই ভালোবাসা দিবস যুগলদের মনের উচ্ছ্বাসকে বাড়িয়ে দেয় কয়েকগুণ। তবে ব্যতিক্রম প্রেম বঞ্চিতদের ক্ষেত্রে। তাই এবারের বিশ্ব ভালবাসা দিবসে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে দিবসটি উদযাপন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি)

প্রেম বঞ্চিত সংঘের সদস্যরা। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে ডায়না চত্ত্বর থেকে এ মিছিল বের করে তারা। এরপর মিছিলটি ক্যাম্পাসের পশ্চিম পাড়াখ্যাত মেয়েদের আবাসিক হল এলাকাসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় মিছিলে ‘সব সিঙ্গেল এক হও, লড়াই কর’ ‘কাপলদের আস্তানা, ভেঙ্গে দাও গুঁড়িয়ে দাও’ ,’একশন একশন কাপলদের বিরুদ্ধে, ডাইরেক্ট একশন’ এমন বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

প্রেম বঞ্চিত সংঘের নবনির্বাচিত সভাপতি সাগর বিশ্বাসের ও সাধারণ সম্পাদক সমার দেওয়ানের নেতৃত্বে এসময় বিশ্ববিদ্যালয়ের কয়েক শতাধিক প্রেম বঞ্চিত শিক্ষার্থী মিছিলে অংশ নেন। এ দিকে প্রেম বঞ্চিত সংঘের মিছিলের প্রতিবাদ জানিয়ে বিকেল ৫টার দিকে ক্যাম্পাসে পাল্টা মিছিল করে ‘প্রেম সফল সংঘ’। এসময় ‘প্রেমই শান্তি, প্রেমই সুখ’ এ স্লোগানে সকল সিঙ্গেলকে ভাল থাকতে প্রেম করার অনুপ্রেরণা দেন তারা।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme