সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও এবার নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!
গণধ’র্ষণের পর লাইভে ধ’র্ষকেরা, ফ্রেন্ডস কাল জে’লে যেতে পারি

গণধ’র্ষণের পর লাইভে ধ’র্ষকেরা, ফ্রেন্ডস কাল জে’লে যেতে পারি

গাজীপুরে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে এক কিশোরীকে গণধ’র্ষণের অভিযোগ উঠেছে। ধ’র্ষণের পর অভিযু’ক্ত চার তরুণ বি’কৃত উল্লাস করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও প্রকাশ করে। এ ঘটনায় কিশোরীর বান্ধ’বীসহ অভিযু’ক্ত চার ব’খাটেকে গ্রে’ফতার করেছে র‌্যাব।এদিকে মা’মলা প্রত্যাহার করতে জ’ড়িতদের পরিবার থেকে হু’মকি দেয়া হচ্ছে বলে অভি’যোগ নি’র্যাতি’তার স্বজনদের।

গত ১৫ জানুয়ারি রাতে শ্রীপুরের নয়নপুর এলাকায় নিজ বাসায় জন্মদিনের অনুষ্ঠানে কিশোরীকে ডেকে নেয় তাদের বন্ধু শরীফ হোসেন। এরপর শরীফ, তার বন্ধু ইমরান হাসান সুজন, শরিফ উদ্দিন মোল্লা ও আহসান হাসান মিলে মেয়েটিকে ধ’র্ষণ করে।পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাই’রাল করে তারা। যেখানে বি’কৃত উল্লাস করতে দেখা যায় অভি’যু’ক্তদের। অভিযু’ক্তরা লাইভে এসে বলেন,

‘হাই ফ্রেন্ডস কাল হয়তো আমরা জে’লে থাকতে পারি।’প্রতিবেশীদের একজন বলেন, ‘আমারও মেয়ে আছে। এ ঘটনার পর থেকে স্কুলে যেতে ভ’য় পাচ্ছে।’এমন ঘটনায় উ’দ্বেগ জানিয়েছেন এলাকাবাসী। দ্রু’ত বি’চার দাবি করেন তারা।এ ঘটনায় শ্রীপুর থানায় একটি মাম’লা করেন নি’র্যাতি’তার মা। শনিবার সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, ময়মনসিংহের ত্রিশালে অভিযান চালিয়ে অভিযু’ক্ত চারজনকেই গ্রেফ’তার করা হয়।

এছাড়া ধ’র্ষণে স’হায়তার অভি’যোগে কিশো’রীর এক বা’ন্ধবীকে শ্রীপুর থেকে গ্রে’ফতার করে পুলিশ। র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আবদুল্লাহ আল মামুন বলেন, ‘মেয়েটিকে নেশাজা’তীয় দ্র’ব্য খাইয়ে অ’জ্ঞান করা হয়। এরপর ৪ জন মিলে তাকে গণধ’র্ষণ করে।’এদিকে নি’র্যাতি’তার স্বজনদের অভি’যোগ, মাম’লা প্র’ত্যাহার করতে অভিযু’ক্ত বখা’টেদের পরিবার থেকে হু’মকি দেয়া হচ্ছে। নি’র্যাতি’তার মা বলেন, মা’মলা করার পর ওদের পরিবার থেকে বলছে মাম’লা তুলে নিতে। তারা বলে মাম’লা তাদের লুঙ্গির মধ্যে বাঁ’ধা থাকে। তারা বলে আর দুই চারদিন গেলে মা’মলা এমনিতেই পানি হয়ে যাবে।গ্রে’ফতারের পর অভিযু’ক্তরা ধ’র্ষণের কথা স্বী’কার করেছে বলে জানায় পুলিশ।

আজকের আলোচিত খবর… মহিলা লীগ নেত্রীর শ্লীলতাহানি করল ২ আওয়ামী লীগ নেতা। ল’ক্ষ্মীপুরের রা’য়পুরে শ্রমিকলীগ ও তাঁতী লীগের দুই নেতার হাতে শ্লী’লতাহানির শি’কার হয়েছেন এক নারী ইউপি সদস্য (৩০)। তিনি উপজে’লা যুব মহিলা লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।বৃহস্পতিবার রাতে এ ঘটনায় জাকির হোসেন পাটওয়ারী ও আরমান হোসেন নামের ওই দুই নেতাকে আ’সামি করে রা’য়পুর থা’নায় নারী ও শি’শু নি’র্যাতন আ’ইনে মা’মলা করেছেন নি’র্যাতিত ওই ইউপি সদস্য।

তিনি এখন রা’য়পুর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। অ’ভিযুক্তরা হলেন পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা শ্রমিকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন পাটওয়ারী (৪৭) এবং রা’য়পুর উপজে’লা তাঁতী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কমিটির সদস্য রা’য়পুর পৌরসভার লা’ইসেন্স পরিদ’র্শক আরমান হোসেন (৪৩)।মা’মলার এজাহার সূত্রে জানা যায়,

দীর্ঘদিন থেকে জাকির ও আরমান ইউপি সদস্য নাজমাকে খা’রাপ প্রস্তাব দিয়ে আসছিলেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে রা’য়পুর শহরের প্রধান সড়কের একটি ফলের দোকানের সামনে দিয়ে বাড়ি যাচ্ছিলেন নাজমা। ওই সময় তাকে ঝাপটে ধরে ফলের দোকানের ভেতরে নিয়ে শরীরের স্প’র্শকাতর স্থানে হাত দিয়ে শ্লী’লতাহানি করা হয়।নাজমার চিৎ’কারে লোকজন এগিয়ে এলে অ’ভিযুক্তরা পালিয়ে যায়।

লোকজন তাকে উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করে।হাসপাতালে চিকিৎসাধীন আ’হত ইউপি সদস্য বলেন, এই দুই নে’শাখোর দীর্ঘদিন থেকেই আমা’কে উ’ত্যক্ত করে আসছিল। আমি আমার ই’জ্জত ন’ষ্টকারীদের উপযুক্ত বি’চার চাই। দলীয় নেতা হলেও তাদের কোনো ছাড় নেই।অ’ভিযোগের বিষয়ে জাকির হোসেন পাটওয়ারী ও আরমান হোসেন বলেন, নাজমাকে শ্লী’লতাহানির অ’ভিযোগ সঠিক নয়।

দলীয় নেত্রী হওয়ায় আমরা দু’জন প্রায়ই তার সঙ্গে হাসি-মশকরা করি। ওই রাতে প্রধান সড়ক দিয়ে হেটে যাওয়ার সময় মোবাইলে অন্য লোককে গা’লম’ন্দ করতে থাকায় আমরা তাকে থামিয়ে ব’কাঝকা করি। ফলের দোকানে নিয়ে তাকে শা’সন করা হয়েছে।দলীয় কো’ন্দলে মি’থ্যা মা’মলা দিয়ে আমাদেরকে ‘হয়রানি করা হচ্ছে। রা’য়পুর থা’নার ওসি মো. তোতা মিয়া বলেন, ওই ঘটনায় মা’মলা হয়েছে। অ’ন্যায়কারী কাউকে ছাড় দেওয়া হবে না।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme