সর্বশেষ আপডেট
ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল

ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল

রাজধানীতে প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’নতাই’য়ের শি’কার হয়েছেন এক স্কুল শিক্ষিকা। ছি’নতা’ইয়ের সময়কার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগে মাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, মোটরসাইকেল আরোহী দুই ছি’নতাই’কারী প্রথমে ভু’ক্তভো’গী নারীর ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়। এরপর আবার ফিরে এসে দ্বিতীয় দফায় তাকে শারী’রিকভাবে হেন’স্তা করে। এসময় তার গলার চেইনসহ স্বর্ণালংকার নিয়ে যায়।

আর এই ঘটনাটি সম্পন্ন করতে ছিন’তাইকা’রীরা সময় নিয়েছেন মাত্র ৩৪ সেকেন্ড। জানা যায়, গত শনিবার সকালে উত্তরার ৫ নম্বর সেক্টরের ৩ নম্বর সড়কে এ ঘটনা ঘটে। ছি’নতা’ইয়ের শি’কার ওই নারী ৩ নম্বর সেক্টরের একটি স্কুলের শিক্ষিকা।ওই স্কুল শিক্ষিকার স্বামী রুহুল আমিন জানিয়েছেন, রিকশায় করে প্রতিদিনের ন্যায় স্কুলে যাচ্ছিলেন তার স্ত্রী। হঠাৎ করেই পেছন থেকে আসা একটি মোটরসাইকেল রিকশার গতিরোধ করে।

পালসার ব্র্যান্ডের ওই মোটরসাইকেলে হেলমেট পরে থাকা দুইজন আরোহীর একজন ছুটে এসে রিকশায় বসে থাকা তার স্ত্রীর হাতে থাকা ভ্যানিটি ব্যাগ নিয়ে যায়। ভ্যানিটি ব্যাগ নেয়ার পরে তারা আবার ফিরে এসে দ্বিতীয় দফায় হিজাব সরিয়ে গলা থেকে স্বর্ণের চেইন এবং হাতে থাকা চুড়ি ছিনিয়ে নেয়। এ বিষয়ে উত্তরা (পশ্চিম) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন চন্দ্র সাহা বলেন, আমি বিষয়টি সম্পর্কে এখনো অবগত নই। তবে খোঁজ নিয়ে এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন-

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme