সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও এবার নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!
নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮

নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮

লক্ষ্মীপুরের কমলনগরে অ’সামাজিক কার্যকলাপের অ’ভিযোগে দুই নারীসহ ৮ জনকে আ’ট’ক করেছে পু’লিশ। রোববার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে উপজে’লার চরজাঙ্গালীয়া গ্রাম থেকে তাদেরকে আ’ট’ক করা হয়। আ’ট’করা হলেন, রামগতি উপজে’লার বাসিন্দা শাকিল, আল-আমিন, হেলাল উদ্দিন, আবদুল মোতালেব, কমলনগরের কোরবান আলী, কবির হোসেন ও খাগড়াছড়ি জে’লার বাসিন্দা বিউটি আক্তার ও ময়না বেগম।

জানা গেছে, দীর্ঘদিন থেকে হাজিরহাট ইউনিয়ন পরিষদের সাবেক নারী সদস্য জাহানারা বেগম নিজের বসতঘরে বিভিন্ন এলাকা থেকে প’তিতা এনে অ’সামাজিক কার্যকলাপ চালিয়ে আসছেন। এ ব্যাপারে স্থানীয়রা অ’ভিযোগ করলে পু’লিশ অ’ভিযান চালায়। কমলনগর থা*নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) নুরুর আবছার বলেন, অ’সামাজিক কাজে লিপ্ত থাকায় দুই নারীসহ ৮ জনকে আ’ট’ক করা হয়েছে। অ’ভিযুক্ত জাহানারা বেগমকে আ’ট’ক করে আ’দালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme