সর্বশেষ আপডেট
টাঙ্গাইলে করোনা ভা’ই’রা’স আ’ত’ঙ্কে প্রবাসী স্বামীকে ছেড়ে পালাল স্ত্রী যে কারণে মেডিকেল ভর্তি পরীক্ষায় তৃতীয়স্থান পাওয়া ঢামেকের শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা দেহ ব্যবসায় বেশি বিবাহিত নারীরা, ফাঁস হলো গোপন তথ্য… মাহফিল থেকে ফেরার পথে আলোচিত মুফাসসির আব্দুল্লাহ আল-আমিন গ্রেফতার বুয়েটের সেই ইফতি এখন রকেট ইঞ্জিনিয়ার মানবপাচারে এমপি জড়িত, পররাষ্ট্রমন্ত্রী বললেন ‘ভূয়া’ ঢাকায় রেললাইনে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় কিশোর নিহত তাহসানের মত হ্যান্ডসাম হতে প্লাস্টিক সার্জারি করাচ্ছেন সৃজিত! করোনা আক্রান্ত সন্দেহে টাঙ্গাইলে প্রবাসীর সঙ্গে যোগাযোগ বন্ধ স্থানীয়দের ধেয়ে আসছে লাখ লাখ পঙ্গপাল, ভয়াবহ আক্রমণের ঝুঁকিতে ভারত!
কুষ্টিয়ায় বিয়ের ৪৫ দিনেই সন্তান প্রসব করল তরুণী, স্বামী-প্রেমিক আ;টক

কুষ্টিয়ায় বিয়ের ৪৫ দিনেই সন্তান প্রসব করল তরুণী, স্বামী-প্রেমিক আ;টক

সোহাগ নামে যুবকের সাথে দীর্ঘ পাঁচ বছরের প্রেম। সেই প্রেম ভেঙে দেড় মাস আগে বিয়ে হয় সাদ্দাম নামের এক ছেলের সাথে। বিয়ের মাত্র ৪৫ দিনের মাথায় ওই তরুণী মৃ’ত কন্যা সন্তান প্রসব করেছেন।সম্প্রতি ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার মিরপুর উপজে’লার ধুবইল ইউনিয়নের কাদেরপুর গ্রামে। এ ঘটনায় মঙ্গলবার সকালে ওই তরুণী নিজেই মিরপুর থা*নায় প্রেমিকের বি’রুদ্ধে ধ’র্ষণের অ’ভিযোগ করেন। পরে বিকালে ধ’র্ষণের অ’ভিযোগে তরুণীর প্রেমিক ও গর্ভপাত ঘটানোর দায়ে স্বামীকে আ’ট’ক করেছে মিরপুর থা*না পু’লিশ।

আ’ট’ককৃতরা হলেন- ভিকটিমের প্রেমিক কুষ্টিয়ার মিরপুর উপজে’লার পোড়াদহ ইউনিয়নের স্বরুপদহ শিলের খাল এলাকার খয়বার আলীর ছেলে সোহাগ (১৮) এবং স্বামী একই উপজে’লার ধুবাইল ইউনিয়নের কাদেরপুর গ্রামের মোফাজ্জে’ল হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (২২)।
মা’মলার এজাহার সূত্রে জানা গেছে, গ্রে’প্তার সোহাগের সঙ্গে গেল পাঁচ বছর ধরে ভিকটিমের প্রেমের স’ম্পর্ক ছিল। গেল বছরের দুই ফেব্রুয়ারি সোহাগ তাকে নির্মাণাধীন একটি বাড়িতে ডেকে নিয়ে শারীরিক স’ম্পর্ক করে।

এরপর আরও বেশ কয়েকবার তাদের মধ্যে শারীরিক স’ম্পর্ক হয়। কিন্তু পেটে বা`চ্চা আসার বিষয়টি ভিকটিম অনুমান করতে পারেননি বলে মা’মলার এজাহারে উল্লেখ করেন। এদিকে দেড় মাস আগে ভিকটিমের বাবা-মা সাদ্দাম হোসেনের সঙ্গে তার বিয়ে দেন। বিয়ের পরেই স্বামী জানতে পারেন তার স্ত্রী’ আট মাসের অন্তঃসত্ত্বা। পরে গেল ১৯ জানুয়ারি রাতে স্বামী তাকে চারটি ট্যাবলেট খাওয়ান। এরপরই ওই নববধূর পেটে ব্যথা শুরু হয়।

পরদিন ২০ জানুয়ারি তাকে মিরপুর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে একটি মৃ’ত কন্যা সন্তান প্রসব করেন তিনি। পরে মৃ’ত কন্যা সন্তানটিকে স্বামীর গ্রামের কবরস্থানে দাফন করা হয়। মিরপুর থা*নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আবুল কালাম জানান, মা’মলা দায়েরের পর অ’ভিযুক্ত ধ’র্ষক সোহাগ ও গর্ভপাতের দায়ে স্বামী সাদ্দামকে আ’ট’ক করা হয়েছে। তাদেরকে আজ বুধবার আ’দালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme