সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও এবার নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!
গণধ’র্ষণের শি’কার কিশোরীকে নিয়ে দুই থানা পুলিশের ঠেলাঠেলি, অবশেষে ৯৯৯ নম্বরে ফোন ।

গণধ’র্ষণের শি’কার কিশোরীকে নিয়ে দুই থানা পুলিশের ঠেলাঠেলি, অবশেষে ৯৯৯ নম্বরে ফোন ।

কিশোরগঞ্জের ভৈরবে এক কিশোরীকে (১৩) গণধ’র্ষণের ঘটনা ঘটেছে। বুধবার (১৫ জানুয়ারি) রাত ৯টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশনের সিগন্যালের কাছে তাঁতারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।কিশোরীকে উ’দ্ধার করে পথচারীরা রেলওয়ে পুলিশের কাছে নিয়ে যায়। ঘটনাস্থল রেলওয়ে পুলিশের আওতাধীন নয় জানিয়ে কিশোরীকে ভৈরব থানা পুলিশের কাছে পাঠায় রেলওয়ে থানা পুলিশ।

এরপর ঘটনাস্থল ও মামলা নিয়ে ভৈরব থানা ও রেলওয়ে থানা পুলিশের মধ্যে ঠেলাঠেলি লেগে যায়। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর পর্যন্ত চলে দুই থানা পুলিশের ঠেলাঠেলি। এ অবস্থায় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানায় ধ’র্ষণের শি’কার কিশোরীর পরিবার। সেই সঙ্গে এ খবর পৌঁছে যায় পুলিশ হেডকোয়ার্টার্স পর্যন্ত।এরই মধ্যে বৃহস্পতিবার দুপুরে ভৈরব রেলওয়ে থানায় গণধ’র্ষণের অভিযো’গে মা’মলা হয়।

এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। খবর পেয়ে বিকেল ৫টার দিকে ঘটনাস্থল পরিদর্শনে আসেন রেলওয়ে ঢাকা জোনের পুলিশ সুপার (এসপি) সাইফুল্লাহ আল মামুন, কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান খালেদ, কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মিজানুর রহমান, রেলওয়ে ঢাকা জোনের সহকারী পুলিশ সুপার ওমর ফারুক ও ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজোয়ান আহমেদ দীপু।

ঘটনাস্থল পরিদর্শন করে তারা নিশ্চিত করেন ঘটনাস্থল ভৈরব রেলওয়ে থানার সীমানায় পড়েছে। রেলওয়ে ঢাকা জোনের পুলিশ সুপার (এসপি) সাইফুল্লাহ আল মামুন বলেন, ঘটনাস্থল নিয়ে আর বাড়াবাড়ির প্রয়োজন নেই। ভৈরবের রেলওয়ে থানার সীমানার মধ্যেই পড়েছে ঘটনাস্থল। তাই রেলওয়ে থানায় মা’মলা রেকর্ড করা হয়েছে। কিশোরীর ডাক্তারি পরীক্ষাসহ ডিএনএ টেস্ট করা হবে। অপরা’ধীদের ধরতে কাজ করছে দুই থানা পুলিশ।

কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান খালেদ বলেন, এখানে ঘটনাস্থল বড় বিষয় নয়। এক কিশোরী গণধ’র্ষণের শি’কার হয়েছে এটি বড় বিষয়। কিশো’রীর অভিযো’গে মা’মলা নিয়েছে পুলিশ। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসা’মিদের খুঁজে বের করে গ্রে’ফতারে অভি’যান চালাচ্ছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, বুধবার রাতে থানায় গেলে ঘটনাস্থল রেলওয়ে পুলিশের আওতাধীন নয় বলে কিশোরীকে ভৈরব থানার পুলিশের কাছে পাঠানো হয়। ভৈরব থানার পুলিশও ঘটনাস্থল তাদের নয় বলে জানায়। পরে বুধবার রাত সাড়ে ৩টার দিকে কিশোরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে বৃহস্পতিবার বিকেলে তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

ওই কিশোরীর অভি’যোগ, বুধবার রাতে ভৈরব বাসস্ট্যান্ড থেকে রিকশাযোগে রেলস্টেশন আসার পথে চার যুবক তাকে জোর করে রিকশা থেকে নামিয়ে ধ’র্ষণ করে। তার বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলায়। সে তার খালার বাসা টঙ্গীতে থাকত। বুধবার টঙ্গী থেকে ভৈরব হয়ে সুনামগঞ্জের দিরাই যাওয়ার কথা ছিল তার। ধ’র্ষণ শেষে কয়েক ঘণ্টা তাকে আটকে রাখা হয়। রাত দেড়টার দিকে তাকে স্টেশন এলাকায় নিয়ে যাওয়া হয়। পথে কয়েকজনকে দেখে চারজন পালিয়ে যায়। পরে পথচা’রীদের কাছে ঘটনাটি জানায় কিশোরী। পথচা’রীরা তাকে রেলওয়ে পুলিশের কাছে নিয়ে যায়। সুত্রঃ জাগো নিউজ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme