সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
মা প্রবাসী, বাড়িতে বাবার সহায়তায় কিশোরীকে দিনের পর দিন ধ’র্ষণ ।

মা প্রবাসী, বাড়িতে বাবার সহায়তায় কিশোরীকে দিনের পর দিন ধ’র্ষণ ।

রাজধানীর কামরা’ঙ্গীরচর এলাকায় বাবার সহা’য়’তা’য় এক কিশোরীকে দিনের পর দিন ধ’র্ষ’ণে’র অ’ভি’যো’গ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ১৩ বছর ব’য়সী ওই কি’শো’রী’কে উ’দ্ধা’রের পা’শাপা’শি তার বাবাকেও আ’ট’ক করেছে পুলিশ।মঙ্গলবার (১৪ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে কিশোরীকে শা’রী’রি’ক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় ৯৯৯-এ কল পেয়ে মেয়েটিকে কামরা’ঙ্গীরচরের বেটারিঘাট এলাকা থেকে উ’দ্ধা’র করে পুলিশ। কামরা’ঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) শেখ মো. মোর্শেদ আলী জানান, ধ’র্ষ’ণে’র শি’কা’র কিশোরীর বয়স ১৩ বছর। তার মা প্রবাসী। সে বাবার স’ঙ্গে কামরা’ঙ্গীরচর থাকে। তার বাবা আবুল (৩৬) নামের এক ব্যক্তির মুরগির দোকানের ক’র্মচা’রী।

দোকান মালিক আবুল প্রায় এক বছর আগে ওই কিশোরীর বাবাকে ছয় হাজার টাকা ধার দেয়। সেই টাকা দিতে পারেনি কিশোরীর বাবা। পরে আবুল তার মেয়ের স’ঙ্গে শা’রী’রি’ক স’ম্প’র্ক করার কু’প্র’স্তাব দেয়। এর পর থেকেই কিশোরীর স’ঙ্গে স’ম্প’র্ক করার চে’ষ্টা করছিল সে। পরে বাবার স’হা’য়’তা’য় একপ’র্যায়ে কিশোরীকে রাজি করায় আবুল। এরপর দী’র্ঘদিন বাবার স’হা’য়’তা’য় কিশোরীকে ধ’র্ষ’ণ করে আবুল।সর্বশেষ গত ১১ জানুয়ারি কিশোরীকে ধ’র্ষ’ণ করে সে। এরপর ওই কিশোরী পাশের বাসার এক না’রীর কাছে ঘটনা খুলে বলে তাকে বাঁচাতে বলে।

পরে ওই প্রতিবেশী মঙ্গলবার বিকেলে ৯৯৯-এ ফোন দিলে ওই বাসা থেকে কিশোরীকে উ’দ্ধা’র ও বাবাকে আ’ট’ক করে পুলিশ। পরে কিশোরীকে রাতে ঢাকা মেডিকেলের ওসিসিতে ভর্তি করানো হয়। এসআই শেখ মো. মোর্শেদ আলী আরো জানান, ওই প্রতিবেশী বাদী হয়ে একটি মা’ম’লা করেছেন। আ’টক হওয়ার পর কিশোরীর বাবাই কৌশলে ফোন দিয়ে দোকান মালিক আবুলকে পা’লি’য়ে থাকতে বলে। তবে আবুলকে গ্রে’প্তা’রের চে’ষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme