সর্বশেষ আপডেট
সালাম না দেয়ায় শিশুকে পেটানো সেই ছা;ত্রলী;গ নেতা আ;টক ভালোবেসে ২ মাস আগে বিয়ে, স্বামীর দুই ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও ২৪ বছর পর দেশে ফিরেই সড়ক দু;র্ঘট;নায় প্রাণ হারালেন প্রবাসী এবার টাঙ্গাইলে নবম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ করলেন শিক্ষক মেয়ের ধ’র্ষণের বি’চার পাননি, উল্টো মিথ্যা মামলায় হাজিরা দিচ্ছেন স্বপন মামা খোঁ’জ মিলল টিকটকার সেই জাসমিনের, যে কারণে ছেড়েছিলেন ঘর এবার মুসলিমদের জন্য সৌ’দি স’রকার চালু করলো ‘হা’লাল প*তি’তালয়’ পদত্যাগ করলেন রাশিয়া সরকার মুসলিমদের স্বার্থে আর্থিক ক্ষ;তিকে ভয় পায় না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মালয়েশিয়া থেকে পাম তেল কিনবে না, তবুও ভারতের ‘বি;প;ক্ষে অ;নড়’ মাহাথির
মৌলভীবাজারে বা’ন্ধবীসহ কলেজ ছাত্রীকে গণধ’র্ষ’ণ ।

মৌলভীবাজারে বা’ন্ধবীসহ কলেজ ছাত্রীকে গণধ’র্ষ’ণ ।

কলেজ থেকে বাড়ি ফে’রার পথে মৌলভীবাজার সরকারী মহিলা কলেজের একাদশ দ্বিতীয় ব’র্ষের এক ছাত্রী বা’ন্ধবীসহ গণধ’র্ষ’ণে’র শি’কা’র হয়েছেন। মঙ্গলবার বিকেলে সদরের ওয়াপদা (স্টেডিয়াম)এলাকায় গণ ধ’র্ষ’নে’র এই গণধ’র্ষ’ণে’র ঘটনা ঘটে। ধ’র্ষ’ণে’র শি’কা’র দুজনই মৌলভীবাজার ২৫০ শ’য্যা হাসপাতালে চিকিৎসাধীন। অ’ভি’যো’গে’র ভি’ত্তিতে দুই ধ’র্ষ’ক’কে আ’ট’ক করেছে পুলিশ।

ঘটনার পর বিকেল গ’ড়িয়ে গেলেও তা রাত ৯ টার দিকে বিষয়টি লোকমুখে ছ’ড়ি’য়ে পড়ে। শহরের ম’ধ্যে ধ’র্ষ’ক’দের এমন দু:সা’হ’সীক’থায় হত’বা’ক স’চে’ত’ন মহল। তারা ঘটনার সাথে জ’ড়ি’তদে’র দৃ’ষ্ঠা’ন্তমূ’ল’ক শা’স্তি’র দা’বি করেন। জানা যায় মঙ্গলবার বিকেলের দিকে কলেজ থেকে বাড়ি ফে’রার পথে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে এসে একটি সিএনজি চা’লিত অটো রিকশায় কলেজ ছাত্রী (১৮) ও তার বান্ধবী (২০) উঠলে কিছুক্ষন পর যাত্রী বেশে চারজন ছেলে সিএনজি অ’টোরি’ক্সাতে উঠে।

তখন তারা চালককে সিএনজি ঘু’রিয়ে নিতে নি’র্দে’শ দেয়। চালক তাদের ক’থাম’ত গাড়ি নিয়ে চলে। ওই চারজন গাড়ির প’র্দা টেনে দুই বা’ন্ধ’বী’র হাত ও মুখ বেঁ’ধে ফেলে স্টেডিয়াম এলাকার পেছনে একটি ঝোঁ’পে নিয়ে যায়। সেখানে তাদের মা’র’ধ’র করে মোবাইল, বই ও টাকা ছি’নি’য়ে নিয়ে তাদেরকে পা’লা’ক্র’মে ধ’র্ষ’ণ করে। পরে তারা কৌ’শ’লে সেখান থেকে বে’রি’য়ে এসে পুলিশকে জানালে পু’লি’শ তাদের উ’দ্ধা’র করে থা’নায় নিয়ে যায়।

পুলিশ ধ’র্ষি’তা’দে’র আত্মীয় স্বজনকে খবর দিয়ে চিকিৎসার জন্য সদর হাসপাতালে তাদের ভ’র্তি করেন। এবিষয়ে ধ’র্ষি’ত কলেজ ছাত্রী বাদী হয়ে ৫ জনকে অ’ভি’যু’ক্ত করে থানায় মা’ম’লা দা’য়ের করেন। মৌলভীবাজার মডেল থানায় দা’য়ে’রকৃ’ত মা’ম’লা নং-১২। তারিখ ১৪.০১.২০২০। পুলিশ অ’ভি’যা’ন চা’লিয়ে মূল অ’ভিযু’ক্ত আকাশ ও মুন্না নামে দুই জনকে আ’ট’ক করেছে।

মুন্না সদর উপজেলার ১১নং মোস্তফাপুর ইউনিয়নের উওরজগন্নাথপুর গ্রামের ইসলাম মিয়ার ছেলে বলে জানা গেছে। অন্য আ’সা’মী’দের ধরতে অ’ভি’যা’ন অ’ব্যা’হ’ত রেখেছে পুলিশ। মৌলভীবাজার মডেল থানার ভা’রপ্রা’প্ত ক’র্মক’র্তা (ওসি) মোঃ আলমঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ধ’র্ষি’তা’দে’র বাড়ি সদর উপজেলার বাউরভাগ গ্রামে। এ বিষয়ে ধ’র্ষি’তা কলেজ ছাত্রী বাদী হয়ে ৫ জনকে আ’সা’মী করে থানায় একটি মা’ম’লা করেছেন। ২ জনকে গ্রে’ফ’তা’র করা হয়েছে। অন্য আ’সা’মি’দে’র আ’ট’ক করতে পুলিশের অ’ভি’যান অ’ব্যাহ’ত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme