সর্বশেষ আপডেট
ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল প্রবাসে আওয়ামী লীগ-বিএনপি নিয়ে সিলেটিদের মধ্যে সং;ঘর্ষ, নি;হত ১ মায়ের দুল বিক্রির টাকায় লেখাপড়া শুরু করা মারুফার এএসপি হওয়ার গল্প ধ’রিয়ে দেন একে, দুবাই প্রবাসীর ১৩ লাখ টাকা নিয়ে উ’ধাও এই নারী বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে ঢাবির হলে আবরার স্টাইলে চার শিক্ষার্থীকে রাতভর নি’র্যাতন ছেলেকে হ;ত্যা;র পর ডা’কা’তি নাটক সাজালেন সৎ মা পুত্রবধূকে ফাঁ’সাতে নিজের ১৫ দিনের সন্তানকে হ’ত্যা করলো মা! নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮ স্বামী প্রবাসী, ছাত্রীর মাকে নিয়ে উ;ধাও প্রাইভেট শিক্ষক
এবার শিক্ষার্থীর মাকে ধ’র্ষণ করলেন শিক্ষক!

এবার শিক্ষার্থীর মাকে ধ’র্ষণ করলেন শিক্ষক!

ছাত্রীকে শিক্ষক ধ’র্ষণ করেছেন-এমন খবর প্রায়ই পত্রিকার পাতায় পাওয়া যায়। কিন্তু শিক্ষার্থীর মাকে শিক্ষক ধ’র্ষণ করেছেন এমন খবর খুবই কমই পাওয়া যায়। এবার এমনই ঘটনা ঘটেছে বড়াইগ্রামে। ওই এলাকার আনিসুর রহমান নামে এক স্কুলশিক্ষকের বিরু’দ্ধে মোবাইলে ডেকে নিয়ে এক শিক্ষার্থীর মাকে ধ’র্ষণের অভি’যোগ উঠেছে। এদিকে, থানায় যেতে না দিয়ে চাপের মুখে আপস মী’মাংসার নামে বাবার বাড়ি যেতে বাধ্য করেছেন স্থানীয় ইউপি সদস্যসহ গ্রামপ্রধানরা।

অভিযু’ক্ত আনিসুর রহমান মাঝগ্রামের সাদেকুর রহমান মুন্সীর ছেলে। তিনি মাঝগ্রাম উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে কর্মরত।জানা যায়, গত ৬ জানুয়ারি সন্ধ্যায় আনিসুর রহমান ওই নারীকে ছেলের লেখাপড়া বিষয়ে কথা বলার জন্য মোবাইলে এক প্রতিবেশীর বাড়িতে ডেকে নেন। পরে সেখানে বাড়ির সদস্যদের অনুপস্থিতির সুযোগে আনিস তাকে মুখ চেপে ধরে ধ’র্ষণ করে। এ সময় প্রতিবেশীরা তার ডাক চি’ৎকারে এগিয়ে এসে আনিসকে হা’তেনাতে আ’টক করেন।

কিন্তু খবর পেয়ে আনিসের স্বজনরা এসে হু’মকি-ধা’মকি দিয়ে তাকে ছা’ড়িয়ে নিয়ে যান। পরের দিন ওই নারীর বাবাকে খবর দিয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল জব্বারের নেতৃত্বে স্থানীয় গ্রামপ্রধানরা নামকাওয়াস্তে বিষয়টি মী’মাংসা করেন এবং ওই নারীকে তার বাবার সঙ্গে চলে যেতে বা’ধ্য করেন।এ ঘটনার পর থেকে অভি’যুক্ত আনিস প’লাতক থাকায় তার বক্ত’ব্য নেয়া সম্ভব হয়নি। এ বিষয়ে মাঝগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুস্তম আলী মোল্লার কাছে জানতে চাইলে তিনি জানান, আনিস শারীরিক অসু’স্থতার কারণে ছুটিতে আছেন।বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, ঘটনা সম্পর্কে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme