সর্বশেষ আপডেট
সালাম না দেয়ায় শিশুকে পেটানো সেই ছা;ত্রলী;গ নেতা আ;টক ভালোবেসে ২ মাস আগে বিয়ে, স্বামীর দুই ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও ২৪ বছর পর দেশে ফিরেই সড়ক দু;র্ঘট;নায় প্রাণ হারালেন প্রবাসী এবার টাঙ্গাইলে নবম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ করলেন শিক্ষক মেয়ের ধ’র্ষণের বি’চার পাননি, উল্টো মিথ্যা মামলায় হাজিরা দিচ্ছেন স্বপন মামা খোঁ’জ মিলল টিকটকার সেই জাসমিনের, যে কারণে ছেড়েছিলেন ঘর এবার মুসলিমদের জন্য সৌ’দি স’রকার চালু করলো ‘হা’লাল প*তি’তালয়’ পদত্যাগ করলেন রাশিয়া সরকার মুসলিমদের স্বার্থে আর্থিক ক্ষ;তিকে ভয় পায় না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মালয়েশিয়া থেকে পাম তেল কিনবে না, তবুও ভারতের ‘বি;প;ক্ষে অ;নড়’ মাহাথির
অ’সামা’জিক কা’র্যক’লা’প: আ’বা’সি’ক হোটেল থেকে ১০ তরুণ-তরুণী আ’টক

অ’সামা’জিক কা’র্যক’লা’প: আ’বা’সি’ক হোটেল থেকে ১০ তরুণ-তরুণী আ’টক

ভ্রাম্যমাণ আদালত ফরিদপুর শহরের দুটি আ’বাসিক হোটেলে অ’ভিযান চালিয়েছে। অ’ভি’যান’কালে অসা’মা’জিক কার্যকলাপের অভি’যো’গে ১০ তরুণ-তরুণীকে আ’টক করা হয়।সোমবার (১৩ জানুয়ারি) রাত ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত শহরের হাজি শরিয়তুল্লাত বাজার ও নিউ মার্কেট এলাকায় এ অ’ভি’যান পরিচালনা করা হয়।

জানা গেছে, ফরিদপুর শহরের আ’বাসিক হোটেল পার্ক প্যালেস ও গুলশান প্যালেসে ভ্রা’ম্য’মাণ আ’দাল’তের অ’ভি’যান পরিচালনা করেন ফরিদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ মো. সজিব, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত আরা মৌরি ও তানিয়া আক্তার।

পরে তাদের প্রত্যেককে সাতদিন করে কা’রাদ’ণ্ড দেন ভ্রাম্যমাণ আ’দালতের বি’চারক সিনি’য়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান।শহরের হাজি শরিয়তুল্লাত বাজার এলাকায় অবস্থিত পার্ক প্যালেসে অ’ভি’যা’ন চালিয়ে ছয় তরুণ-তরুণীকে আ’ট’ক করা হয়।অপরদিকে শহরের নিউ মার্কেট এলাকায় অবস্থিত গুলশান প্যালেসে অ’ভি’যা’ন চালিয়ে চার তরুণ-তরুণীকে আ’টক করা হয়।

আ’টক প্রত্যেককে সাতদিন করে কা’রা’দণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বি’চারক। ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান বলেন, ফরিদপুর শহরের বিভিন্ন আ’বা’সিক হো’টেলে অ’সামা’জি’ক কা’র্যক’লাপ চলছে এমন সংবাদের ভিত্তিতে আমরা দুটি হোটেলে অ’ভিযা’ন পরিচালনা করি। আবাসিক হোটেল পার্ক প্যালেস ও গুলশান প্যালেস থেকে ১০ তরুণ-তরুণীকে আ’টক করি।তিনি আরও বলেন, অ’সা’মাজিক কার্যকলাপের দায়ে তাদের প্রত্যেককে সাতদিন করে কা’রা’দণ্ড দেয়া হয়। এ ধরনের অ’ভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme