সর্বশেষ আপডেট
প্রবাসীর বাড়িতে র‌্যা’ব পরিচয় ডা’কাতি: ডিবির এসআই রাশেদুল রি’মা’ন্ডে

প্রবাসীর বাড়িতে র‌্যা’ব পরিচয় ডা’কাতি: ডিবির এসআই রাশেদুল রি’মা’ন্ডে

র‌্যা’ব পরিচয়ে প্রবাসীর সাড়ে পাঁচ লাখ টাকা ডা’কাতির অ’ভিযোগে গ্রে’ফতার ঢাকা মহানগর ডিবি পু’লিশের এসআই রাশেদুল আলমের দুদিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত।সোমবার তাকে ঢাকা মহানগর হাকিম আ’দালতে হাজির করে পু’লিশ। এ সময় ওয়ারি থা*নার ডা’কাতি মা’মলা সুষ্ঠু ত’দন্তের জন্য সাতদিনের রি’মান্ড আবেদন করেন ওয়ারি থা*নার এসআই হারুন-অর-রশিদ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ই’মাম দুদিনের রি’মান্ড মঞ্জুর করেন।

ওয়ারি থা*নার আ’দালতের সাধারণ নিবন্ধন কর্মক’র্তা পু’লিশের উপ-পরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।এর আগে রোববার নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রে’ফতার করে পু’লিশ।মা’মলার নথি থেকে জানা যায়, ২০১৯ সালের ৫ ডিসেম্বর মা’মলার বাদী শফিউল আলম আজাদ তার বন্ধু গিয়াসউদ্দিন ও ভাগিনা মাহমুদুল হাসান মুন্নাসহ সিঙ্গাপুরে থাকা তার মামা’র বাড়ি নির্মাণের জন্য সাড়ে পাঁচ লাখ টাকা নিয়ে মাদারীপুরের উদ্দেশে রওনা হন।

ওয়ারি থা*নার টিপু সুলতান রোডে পৌঁছালে অ’জ্ঞাত চার-পাঁচজন একটি সিলভার কালারের মাইক্রোবাসে এসে র‌্যা’ব পরিচয় দিয়ে বাদীর পেটে অ’স্ত্র ঠেকিয়ে তাদের গাড়িতে উঠিয়ে নেয়। তাদের মুন্সিগঞ্জে নিয়ে হাত বেঁধে সাড়ে পাঁচ লাখ টাকাসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে যায় আ’সামিরা। ওই ঘটনায় ওয়ারি থা*নায় ডা’কাতির অ’ভিযোগে শফিউল আলম আজাদ বাদী হয়ে একটি মা’মলা করেন।

মা’মলার পর বিভিন্ন সময় পাঁচজনকে গ্রে’ফতার করে। গ্রে’ফতারের পর তারা আ’দালতে স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি দেন। জবানব’ন্দিতে রাশেদুল আলমের নাম উঠে আসে। এ প্রেক্ষিতে তাকে গ্রে’ফতার করে পু’লিশ। যারা জবানব’ন্দি দিয়েছেন, তারা হলেন- রিপন কাজী, মুক্তার হোসেন, আশিক ইকবাল, রাসেল আহমেদ ওশরিফুল ইস’লাম।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme