সর্বশেষ আপডেট
ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল প্রবাসে আওয়ামী লীগ-বিএনপি নিয়ে সিলেটিদের মধ্যে সং;ঘর্ষ, নি;হত ১ মায়ের দুল বিক্রির টাকায় লেখাপড়া শুরু করা মারুফার এএসপি হওয়ার গল্প ধ’রিয়ে দেন একে, দুবাই প্রবাসীর ১৩ লাখ টাকা নিয়ে উ’ধাও এই নারী বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে ঢাবির হলে আবরার স্টাইলে চার শিক্ষার্থীকে রাতভর নি’র্যাতন ছেলেকে হ;ত্যা;র পর ডা’কা’তি নাটক সাজালেন সৎ মা পুত্রবধূকে ফাঁ’সাতে নিজের ১৫ দিনের সন্তানকে হ’ত্যা করলো মা! নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮ স্বামী প্রবাসী, ছাত্রীর মাকে নিয়ে উ;ধাও প্রাইভেট শিক্ষক
নারায়ণগঞ্জে স্কুলছাত্রীকে বাড়িতে আ’টকে রেখে ১৫ জন মিলে ধ’র্ষণ

নারায়ণগঞ্জে স্কুলছাত্রীকে বাড়িতে আ’টকে রেখে ১৫ জন মিলে ধ’র্ষণ

নবম শ্রেণির এক শিক্ষার্থীকে তুলে নিয়ে দুই দিন আ’টকে রেখে গণধ’র্ষণের অভি’যোগ উঠেছে ১৫ জনের বি’রু’দ্ধে। এ ঘটনায় সন্দে’হভাজন দু’জনকে গ্রে’ফতার করেছে পুলিশ। নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানিয়েছেন এ ঘটনায় শনিবার (১১ জানুয়ারি) মধ্যরাতে ভু’ক্তভো’গী ওই কিশোরীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মা’মলা দায়ের করেছেন।গ্রে’ফতার হওয়া আ’সামিরা হলেন-আফজাল (২৬) ও তৌসিফ (২৪)। তাদের রবিবার (১২ জানুয়ারি) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। মামলা সূত্রে জানা যায়, ভু’ক্তভো’গী ওই কিশোরী নবম শ্রেণির শিক্ষার্থী।

গ্রে’ফতার হওয়া আ’সামি তৌসিফ তার কাছ থেকে ৫০০ টাকা ধার নেন। ৯ জানুয়ারি সেই টাকা আনতে যায় সে। এ সময় তৌসিফসহ তানভীর, সোহাগ, ও আফাজাল নামের তিনজন জোর করে তাকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায়। পরে আলাদা দুটি বাড়িতে তাকে দু’দিন আ’টকে রেখে ১৫ জন মিলে গণধ’র্ষণ করে। শুক্রবার (১০ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় ওই কিশোরীকে অ’সুস্থ অবস্থায় ফেলে রেখে যায় জ’ড়িতরা।

পরে তাকে সেখান থেকে উ’দ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।এর আগে শুক্রবার মেয়ে নি’খোঁজ থাকায় থানায় অভি’যোগ জানান ওই কিশোরীর বাবা। ওই অভি’যোগের ভি’ত্তিতে আফজাল ও তৌসিফকে আ’টক করা হয়। মা’মলার পর তাদের গ্রে’ফতার দেখানো হয়।বাকিদের ধ’রার জন্য পুলিশ অভি’যানে নেমেছে বলে জানান রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme