সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
ভাবির সঙ্গে আ’প’ত্তি’ক’র অবস্থায় দেখে ফেলায় নববধূকে মে’রে ফেলল স্বামী

ভাবির সঙ্গে আ’প’ত্তি’ক’র অবস্থায় দেখে ফেলায় নববধূকে মে’রে ফেলল স্বামী

বাগরেহাটের মোল্লাহাটে বিয়ের চার মাস যেতে না যেতেই স্বামীর হাতে খু’ন হয়েছেন ডনি আক্তার মিম (১৮) নামে এক নববধূ। এ ঘটনায় নি’হতের মা মর্জিনা বেগম বাদী হয়ে জামাই সাহাদাত সেখসহ তিনজনের নামে হ’ত্যা মা’মলা করেছেন। পুলিশ ওই নবধূর ম’রদেহ উ’দ্ধার করে রোববার (১২ জানুয়ারি) বাগেরহাট সদর হাসপাতাল ম’র্গে প্রেরণ করেছে। শনিবার (১১ জানুয়ারি) বিকেলে মোল্লাহাটের চাঁদেরহাট গ্রামে এই হ’ত্যাকা’ণ্ড ঘটে। নি’হত ডনি আক্তার মিম খুলনার কয়রা থানার আনিসুর রহমানের মেয়ে।

নি’হত মিমের মা মর্জিনা বেগম জানান, গত চার মাস আগে মোল্লাহাটের চাঁদেরহাট গ্রামের ধলু সেখের ছেলে সাহাদাত সেখের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় মিমের। কিছুদিন যেতে না যেতেই সাহাদাতের বড় ভাইযের স্ত্রী কামনা বেগমের সঙ্গে পারিবারিক তি’ক্ততা সৃষ্টি হয়। সাহাদাতের সঙ্গে তার বড় ভাইয়ের স্ত্রীর পর’কী’য়া রয়েছে বলে মিম তার মাসহ আত্মীয়দের জানায়। এমন পরিস্থিতির মধ্যেও মিম তার স্বামীর পৈতিক বাড়ি চাঁদেরহাটে বসবাস করে আসছিল।

শনিবার দুপুরের দিকে মিম বাইরে থেকে বাড়িতে এসে তার স্বামীকে ভা’বির স’ঙ্গে আপ’ত্তিকর অবস্থায় দেখে চিৎ’কার শুরু করেন। একপ’র্যায়ে তাকে থামাতে স্বামী সাহাদাত ও তার পরিবারের সদস্যরা শ্বা’সরো’ধ করে হ’ত্যা করেন। এ ঘটনার পর সাহাদাত সেখসহ পরিবারের লোকজন পা’লিয়ে যান। বিকেলে পুলিশ চাঁদেরহাট গ্রামে নববধূ নি’হ’তের খবর পেয়ে ম’রদেহ উ’দ্ধার করে। মোল্লাহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, নববধূ মিমকে শ্বা’সরোধ করে হ’ত্যা করা হয়েছে।

তবে কি কারণে এই হ’ত্যাকা’ণ্ড ঘটেছে তা আ’সামিদের গ্রে’ফতার করার পর জানা যাবে। এ ঘটনায় নি’হতে’র স্বামী সাহাদাত সেখ, তার ভাবি কা’মনা বেগম ও সাহাদাতের ভগ্নিপতি লিটুকে আ’সামি করে হ’ত্যা মা’মালা করা হয়েছে। আসা’মিরা প’লাতক রয়েছে। পুলিশ তাদের গ্রে’ফতারের চেষ্টা করছে। বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল জানান, নববধুর মৃ’ত্যু নিয়ে এলাকায় বিভিন্ন কথা শোনা যাচ্ছে। তবে তাকে পরিবারিক ক’লহের কারণে শ্বা’সরো’ধ করে হ’ত্যা করা হয়েছে বলে নিশ্চিত হয়েছি। আ’সামিদের গ্রে’ফতার করা গেলে হ’ত্যার প্রকৃত রহ’স্য বেরিয়ে আসবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme