সর্বশেষ আপডেট
অবশেষে করোনাভাইরাসের ভ্যাকসিন আবিষ্কারে সফল চীন! জেনে নিন যে ভ্যাকসিনে কাবু হবে এই ভাইরাস… আ’ক্রান্ত হচ্ছেন চিকিৎসকরাও, টিউবে করে আনা হচ্ছে রোগীদের বেলজিয়ামে সড়ক দু’র্ঘ’টনায় প্রবাসী বাংলাদেশি তরুণ নি’হ’ত কোরআনের ভাষ্য অনুযায়ী ‘কে’য়ামত’ খুব বেশি দূরে নয় চীনের প্রাণঘাতী করোনা ভাইরাসে যেভাবে ‘লাভবান’ ভারত! এবার নেট দুনিয়ায় ভাইরাল প্রায় ৩ শত বিয়ে করা যুবক আরব আমিরাতে একজন ভারতীয় ব্যাংক কর্মচারীর বি’রুদ্ধে ১.৭ মিলিয়ন দিরহাম চু’রির অ’ভিযোগ ১৬ ঘণ্টার ব্যবধানে মুন্সীগঞ্জে জ্বরে চাচী-ভাতিজার মৃত্যু, পরিবারের শঙ্কা ‘করোনাভাইরাস’ লম্বা ছেলে না পাওয়ায় বিয়ে হচ্ছে না মৌসুমীর যারা দেশে ফিরতে চান তাদের ফিরিয়ে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর
কুমিল্লায় আ’বাসিক হোটেল থেকে তরুণ-তরুণীসহ আ’টক ২৬

কুমিল্লায় আ’বাসিক হোটেল থেকে তরুণ-তরুণীসহ আ’টক ২৬

কুমিল্লা নগরীর শাসনগাছা এলাকায় আবাসিক হোটেল ইশিতায় অ’ভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা কোতয়ালী মডেল থা’নার একটি টিম অ’ভিযানে যায়। কুমিল্লা কোতয়ালী মডেল থা’নার পরিদর্শক (ত’দন্ত) বিল্লাল হোসেন নেতৃত্বে সেকেন্ড অফিসার এস আই খালেকুজ্জামান ও এস আই সৈয়দ ফারুকসহ পু’লিশের একটি টিম অ’ভিযান পরিচালনা করে।

এ সময় অ’নৈতিক কর্মকান্ডের অ’ভিযোগে হোটেল ম্যানেজার জসিম উদ্দিনসহ ১০ পুরুষ ৭ নারী আ’টক করা হয়। কৌশলে কয়েক জন পালিয়ে যায়।কোতয়ালী মডেল থা’নার অফিসার ইনচার্জ আনোয়ারুল হোসেন জানান, তাদের আ’টক করে থা’নায় এনে মা’মলা দেয়া হয়েছে। এ ধরণের অ’ভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme