সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
ফুল বাগানের সাথে এ কেমন শত্রুতা!

ফুল বাগানের সাথে এ কেমন শত্রুতা!

শেরপুরের নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শোভা বর্ধনের জন্য রোপন করা বিভিন্ন জাতের ও রঙের ফুল গাছের সাথে শ*ত্রুতা করে প্রকৃতির ক্ষতিসাধন করেছে দু*ত্তরা। শুক্রবার (৩ জানুয়ারী) গভীর রাতে সবার অজান্তে অজানা দুর্বৃত্তরা এমন ন্যা*ক্কার জনক কাজ করেছে। স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তথা ভবনের পশ্চিম পাশে হাসপাতাল মসজিদের সাথে পতিত জমিতে রোপিত অগণিত ফুলগাছ কেটে ফেলে দুর্বৃত্তরা।

সকালে হাসপাতাল কর্তৃপক্ষ কর্মস্থলে যাওয়ার সময় গাছকাটার ন্যাক্কার জনক এ দৃশ্য দেখে অবাক হয়ে যান। কে বা কারা এসব ফুল গাছ কেটে ফেলেছে এ বিষয়ে কোন সন্দেহ আছে কি-না এমন প্রশ্নের জবাবে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মো. মজিবর রহমান জানান, সৃষ্টির শ্রেষ্ঠ উপহার ও প্রাকৃতিক সৌন্দর্য্য বর্ধনকারী ফুল ও ফুলগাছ কে বা কারা এবং কেন কে**টে ফেলেছে এর কোনো কারণ তাদের জানা নেই।

এমনকি কখনও কোন প্রকার সেবাদানেও কারও সাথে কোন প্রকার দ্বিমত, মনোমালিন্য বা কথা কাটাকাটি হওয়ার মতো কোন ঘটনাও ঘটেনি। ডা. মো. মজিবর রহমান আরও জানান, বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান ও নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন শাহ (ওসি) কে অবহিত করা হয়েছে। এ বিষয়ে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ জানান, বিষয়টি শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি৷

লিখিত অভিযোগের ভিত্তিতে দ্রুত সময়ের মধ্যে আইনি প্রক্রিয়া শুরু করা হবে। তদন্ত করে দোষীদের খোঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান বলেন, নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফুল বাগান রাতের আধারে দুর্বৃত্ত কর্তৃক কেটে ফেলার সংবাদ সকালে পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছি।

সৌন্দর্য্য বর্ধনকারী ফুল ও ফুলগাছ কেটে পরিবেশের ভারসাম্য নষ্টকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে জোড়দাবি জানাচ্ছেন স্থানীয়রা৷ তাছাড়া হাসপাতালে স্থাপিত সিসি ক্যামেরা ও দুই জন নৈশ্য প্রহরীর কার্যকারীতা নিয়েও নানান প্রশ্ন তুলছেন সুশীলজনরা। সৃষ্টির শ্রেষ্ঠ উপহার ফুল ও ফুলগাছ কর্তন করায় শঙ্কিত হয়ে পড়েছেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন। ফুল ও ফুলগাছের সাথে শত্রুতাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন স্থানীয়রা।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme