সর্বশেষ আপডেট
ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল প্রবাসে আওয়ামী লীগ-বিএনপি নিয়ে সিলেটিদের মধ্যে সং;ঘর্ষ, নি;হত ১ মায়ের দুল বিক্রির টাকায় লেখাপড়া শুরু করা মারুফার এএসপি হওয়ার গল্প ধ’রিয়ে দেন একে, দুবাই প্রবাসীর ১৩ লাখ টাকা নিয়ে উ’ধাও এই নারী বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে ঢাবির হলে আবরার স্টাইলে চার শিক্ষার্থীকে রাতভর নি’র্যাতন ছেলেকে হ;ত্যা;র পর ডা’কা’তি নাটক সাজালেন সৎ মা পুত্রবধূকে ফাঁ’সাতে নিজের ১৫ দিনের সন্তানকে হ’ত্যা করলো মা! নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮ স্বামী প্রবাসী, ছাত্রীর মাকে নিয়ে উ;ধাও প্রাইভেট শিক্ষক
ধ’র্ষণের অভিযোগে পুলিশের এসআই গ্রেপ্তার

ধ’র্ষণের অভিযোগে পুলিশের এসআই গ্রেপ্তার

পূর্ব পরিচয় সূত্রে দীর্ঘদিন প্রেমের সম্পর্কের জের ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ও ভ’য়ভীতি প্রদর্শন করে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক তরুনীকে একাধিকবার ধ’র্ষণের অভিযোগে রাজধানীর মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রকিব খানকে গ্রেপ্তার করেছে আগারগাঁও থানা পুলিশ। ২ জানুয়ারি (বৃহস্পতিবার) রাতে শেরে বাংলা নগর থানায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ওই তরুনীর দায়েরকৃত মামলায় সংশ্লিষ্ট থানা পুলিশ তাকে আটক করে। শেরে বাংলা নগর থানার মামলা নম্বর-২।

আটক এসআই আব্দুর রকিব খান মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত রয়েছেন। মামলা ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে , রাকিবের সাথে গত ৫ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছে তার। এরমধ্যে এসআই একাধিকবার বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধ’র্ষণ করেছে। কিন্তু সম্প্রতি বিয়ে না করার জন্য টালবাহানা করে আসছিলো। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে রকিব আগারগাঁও এলাকার একটি বাসায় তরুণীকে ডেকে নিয়ে মুঠোফোনে কিছু গোপন ভিডিও দেখায় এবং সামাজিক যোগাযোগের মাধমে তা ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে জোরপূর্বক ধ’র্ষণ করে।

এঘটনায় ওই তরুনী শেরে বাংলা নগর থানায় অভিযোগ করলে অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত এসআই রকিবকে আটক করে পুলিশ।বিষয়টির সত্যতা স্বীকার করে শেরে বাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানে আলম মুন্সী জানান,ধ’র্ষণের আলামত পরীক্ষার জন্য অভিযোগকারী ওই তরুনীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত এসআই রকিবকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme