সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
বিপিএল জুয়ায় হেরে স্ত্রীর শরীর কেটে লবণ দিলো স্বামী!

বিপিএল জুয়ায় হেরে স্ত্রীর শরীর কেটে লবণ দিলো স্বামী!

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) খেলায় জু’য়া বাজিতে হেরে স্ত্রী নুরন নাহারের (২২) হাত-পা ও মুখ বেঁ’ধে ব্লে’ড দিয়ে শরীরের বিভিন্ন অংশ কে’টে লবণ লাগিয়ে দিয়েছে স্বামী।রোববার (২২ ডিসেম্বর) সকালে আহত ওই গৃহবধূ লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। নি’র্যাত’নের শিকার নুরন নাহার সদর উপজেলার খু’নিয়াগাছ ইউনিয়নের বাগডোরা গ্রামের খায়রুল ইসলামের স্ত্রী।

নি’র্যা’তিত ওই গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, গত দুই বছর আগে নুরন নাহারের সাথে বিয়ে হয় বাগডোরা গ্রামের হায়দার আলীর ছেলে খায়রুল ইসলামের। বিয়ের পর থেকে স্ত্রীকে নিয়ে কর্মস্থল ঢাকার কেরানীগঞ্জ ব্যাংক মার্কেট এলাকায় ভাড়া বাসায় থাকেন পোশাক শ্রমিক খায়রুল।বিয়ের সময় নেওয়া যৌ’তুকের এক লাখ টাকা জু’য়া খেলে শেষ করে পুনরায় ২০ হাজার টাকার জন্য স্ত্রীকে চাপ দেন।

চাহিদামত টাকা না পেয়ে ম’দ্যপ অবস্থায় খায়রুল কিছুদিন আগে স্ত্রীর মুখে বালিশ চাপা দিয়ে হ’ত্যার চেষ্টা করে। তবে ভাগ্যগুণে বেঁচে যান নুরন নাহার। এদিকে গত ২০ ডিসেম্বর বিপিএল ক্রিকেট নিয়ে জু’য়া বাজিতে সব হারিয়ে গভীর রাতে বাসায় ফেরেন খায়রুল। এ সময় বাসার দরজা খুলে দিতে বিল’ম্ব হওয়ার অ’জুহাতে স্ত্রী নুরন নাহারের হাত,

পা ও মুখ বেঁ’ধে ব্লে’ড দিয়ে শরীরের বিভিন্ন অ’ঙ্গ চি’ড়ে লব’ণ লাগিয়ে দেয়। পরে ভোর রাতে খায়রুল ঘুমিয়ে পড়লে হাত-পায়ের রশি খুলে বাসা থেকে বেড়িয়ে বাসে উঠেন নুরন নাহার। আজ রোববার (২২ ডিসেম্বর) সকালে লালমনিরহাট পৌঁছে সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন তিনি। সেখানে তৃতীয় তলার ৫৯ নম্বর বে’ডে ছ’টফ’ট করছেন তিনি।

হাসপাতালের বেডে শুয়ে নুরন নাহার বলেন, জু’য়া খেলায় টাকা হারিয়ে ইয়া’বা সেবন করে এর আগে একদিন লাঠি দিয়ে পি’টিয়ে কান ফা’টিয়ে দেয় এবং বালিশচাপা দিয়ে হ’ত্যার চেষ্টা করে স্বামী খায়রুল। গত শুক্রবার রাতেও কোন কারণ ছাড়াই হাত-পা ও মুখ বেঁ’ধে পুরো শরীর ব্লে’ড দিয়ে চিড়ে লবণ লাগিয়ে দেয়। এ কথা বলেই হা’উমা’উ করে কেঁদে ফে’লেন নুরন নাহার।

লালমনিরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বে থাকা মেডিকেল অফিসার ডা. আমিনা বেগম বলেন, শরীরের বিভিন্ন স্থানে কা’টা চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে পুরোপুরি সুস্থ হতে কিছুটা সময় লাগবে। লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, ঘটনাস্থল ঢাকার কেরানীগঞ্জে অভি’যোগ দেয়ার নিয়ম হলেও এ বিষয়ে কেউ তাকে জানাননি। তবুও এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme