সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
বাণিজ্যমন্ত্রীর অপসারণ দাবি করে একাই অনশনে চা বিক্রেতা পলাশ

বাণিজ্যমন্ত্রীর অপসারণ দাবি করে একাই অনশনে চা বিক্রেতা পলাশ

আরমান হোসেন পলাশ একজন চা বিক্রেতা, পুরানা পল্টনে তার দোকান। দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধ্বগামীতার ফলে সবচেয়ে ক্ষতিগ্রস্ত যারা হন তাদেরই একজন এই আরমান। ক্ষুব্ধ-হতাশ আরমান নিজের চা বিক্রি বন্ধ করে প্রেসক্লাবের সামনে বাণিজ্যমন্ত্রীর অপসারণের দাবিতে অনশনে বসেছেন। তিনি বলছেন, বাণিজ্যমন্ত্রী বর্তমান বাজার নিয়ন্ত্রণ করতে পুরোপুরি অসফল। বরং মন্ত্রীর প্রতিটি পদক্ষেপেই সাধারণ মানুষের ভোগান্তি বাড়ছে তাই জনস্বার্থে বাণিজ্যমন্ত্রীকে অপসারণ করা উচিত।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) তিনি একথা বলেন। আরমান আরো বলেন, অব্যবস্থাপনার কারণে অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যের দামও ঊর্ধ্বগতি। ভোগ্যপণ্য এখন গণভোগান্তিতে পরিণত হয়েছে। মানুষের ক্রয়ক্ষমতা নাকি বৃদ্ধি পেয়েছে, কিন্তু যারা আসলে ভুক্তভোগী, তারাই জানে আসলে তা হয়েছে কি না। প্রতিদিনের ভোগান্তি সহ্য করতে না পেরেই এখানে অনশনে বসেছি। জানা যায়, স্ত্রী-সন্তান নিয়ে আরমান থাকেন গাজীপুর চৌরাস্তা এলাকায়। সেখান থেকে প্রতিদিন পল্টনে এসে চায়ের দোকান চালান। এখন দ্রব্যমূল্য সমস্ত সীমা ছাড়িয়ে গেছে বলে বাধ্য হয়ে তিনি অনশনে বসেছেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme