সর্বশেষ আপডেট
স্বপ্নে শারীরিক সম্পর্ক হলে যা করবেন । মালেয়শিয়া প্রবাসীদের ঢাকা ফিরতে খরচ হবে যত টাকা । হানিমুনে গিয়ে মিথিলাকে ছেড়ে দিলেন সৃজিত । প্রধানমন্ত্রীও জানেন না আমার হাত কতটুকু লম্বাঃ এসআই লতিফ । প্রথম সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে হইচই ফেলে দিলেন শুভশ্রী । বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়ে যত টাকা নিলেন সালমান-ক্যাটরিনা । প্রবাসীর স্ত্রী অবা’ধে পরকীয়া চালাতেই ট্রিপল মা’র্ডার, খ’লনায়িকা গ্রেফতার । আজ ১০/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । কুয়েত প্রবাসী যুবককে সর্বস্বান্ত করলেন নোয়াখালীর ২ কলেজ ছাত্রী । ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় ।
ওয়াশিং মেশিনে কাপড় পেঁ,চিয়ে প্রা,ণ গেল শ্রমিকের

ওয়াশিং মেশিনে কাপড় পেঁ,চিয়ে প্রা,ণ গেল শ্রমিকের

গাজীপুরের শ্রীপুর পৌরসভার গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় অসাবধানতাবশত কারখানার ওয়াশিং মেশিনের ভেতর কাপড় পেঁ,চিয়ে মুস্তাফির রহমান (২৩) নামে এক কারখানা শ্রমিকের মৃ,ত্যু হয়েছে। সোমবার (২ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে এ দু,র্ঘটনা ঘটে। নি*হ*ত মুস্তাফির রহমান ময়মনসিংহের গৌরীপুর থানার ধরুয়া রামনাথপুর গ্রামের মতি মিয়ার ছেলে।

তিনি মাস্টারবাড়ী এলাকার শফিকুল ইসলাম বিপুলের বাড়িতে ভাড়া থেকে হাউ আর ইউ টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ওয়াশিং অপারেটর পদে চাকরি করতেন। মুস্তাফিরের সহকর্মীদের বরাত দিয়ে শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ্ জানান,

বিকেলের শিফটে কাজে যোগ দিয়ে কারখানার ওয়াশিং মেশিনের ভেতর কাপড় ঢুকানোর কাজ করছিলেন মুস্তাফির। এ সময় অসাবধানতাবশত কাপড়ে শরীর পেঁচিয়ে তার শরীর মেশিনের ভেতর ঢুকে যায়। এতে ঘুর্ণায়মান মেশিনের মধ্যে তার মৃ**ত্যু হয়। পরে তার ম*রদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme