সর্বশেষ আপডেট
ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় । মালয়েশিয়া থেকে ফিরতেই হবে অবৈধ বাংলাদেশিদের । বিদেশ যাওয়ার আগে চুক্তিপত্র দেখাতে হবেঃ প্রবাসী কল্যাণ সচিব । মালয়েশিয়ায় সাধারণ ক্ষমাঃ ফ্লাইট বাড়লেও কমেনি ভাড়া । মালয়েশিয়ার অবৈধ বাংলাদেশিদের ফেরাতে বিমানের ১৬ টি ফ্লাইট । বিশ্বের প্রথম বিমান-গাড়ি; আকাশে পাড়ি দিতে পারে ঘন্টায় ২০০ মাইল । ৬ ঘন্টা হৃদস্পন্দন বন্ধ থাকার পর বেঁচে ফিরলেন এক নারী । লন্ডনে প্রতি ১০ জনের ১ জন কথা বলে বাংলা ভাষায় । আজ ০৯/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । যে ২৪টি যৌ’ন আকাঙ্ক্ষা মেয়েদের রয়েছে, অনেক পুরুষরা এখনো জানে না ।
৭০ হাজার টাকার বিনিময়ে ১৪ দিন বয়সী শিশুকে বি’ক্রি করলো বাবা ।

৭০ হাজার টাকার বিনিময়ে ১৪ দিন বয়সী শিশুকে বি’ক্রি করলো বাবা ।

কিশোরগঞ্জের কটিয়াদীতে ১৪ দিন বয়সের ন’বজা’তক কন্যা রা’ধিয়া আ’ক্তারকে ৭০ হাজার টাকায় বি’ক্রি করার অ’ভিযো’গ উঠেছে বাবার বি’রু’দ্ধে। এ ঘটনায় বৃহস্পতিবার শিশুটির বাবা ফারুক ভুইয়া ও শিশুটির ক্রে’তা জাকিয়া আক্তারকে গ্রে’ফতার করেছে পুলিশ।ঘটনাটি ঘটেছে কটিয়াদী উপজেলার মসুয়া ইউনিয়নের রামদী গ্রামে। শিশু ক’ন্যা রাধিয়ার মা রিনা খাতুন (৩৫) যু’গান্তরকে বলেন, আমার স্বা’মীর বাড়ি উপজেলার বনগ্রাম ইউনিয়নের বালিরা গ্রামে।

রামদী গ্রামে আমার বাবার বাড়িতে ১৪ দিন আগে রাধিয়ার জন্ম হয়। সোমবার বেলা ১১টার দিকে ন’বজা’তক রা’ধিয়াকে ডাক্তার দে’খানোর জন্য আমি হাসপাতালে যেতে চাইলে আমার স্বা’মী ফারুক আমাকে যেতে নি’ষেধ করেন এবং তিনি একাই রাধিয়াকে ডাক্তার দে’খানোর জন্য নিয়ে যান। দুপুর সাড়ে ১২টার সময় রাধিয়ার বাবা আমার ভাই শফিককে মোবাইল ফোনে জানান, রাধিয়াকে এক মহিলার কোলে রেখে প্রস্রাব করতে গেলে মহিলা রাধিয়াকে নিয়ে পালিয়ে যায়।

এই সংবাদ শুনে আমি আমার মা ও ভাইকে নিয়ে হাসপাতালে যাই।হাসপাতালে আমার স্বা’মী ও রাধিয়ার কোনো খোঁ’জ না পেয়ে রাধিয়ার বাবার মোবাইলে ফোন করলে তা ব’ন্ধ পাই। এ ঘটনার পর আমরা আমার স্বা’মীর বাড়ি বালিরা গ্রামে গিয়ে শিশু এবং তার বাবার কোনো স’ন্ধান না পেয়ে থানায় এসে পুলিশের স’হযোগিতা চাইলে পুলিশ অ’ভিযা’ন চা’লিয়ে রাধিয়ার বাবাকে আ’টক করে।

তার দেয়া ত’থ্যানুযা’য়ী মসুয়া ইউনিয়নের বেতলা গ্রামের সুমন ভুইয়ার বাড়ি থেকে রাধিয়াকে উ’দ্ধার ও সুমনের স্ত্রী জাকিয়াকে গ্রে’ফতার করে পুলিশ।রিনা খাতুন আরও জানান, রাধিয়াসহ ১ ছেলে ও ২ মেয়ের মা তিনি। স্বামীর বাড়িতে তার বনিবনা না হওয়ায় বেশ কিছুদিন যাবৎ তিনি বাবার বাড়িতে অ’বস্থান করছিলেন।কটিয়াদী মডেল থানায় গ্রে’ফতার হওয়া জাকিয়া আক্তার জানান, তার নিঃ’স’ন্তান বোনের জন্য ৭০ হাজার টাকায় তিনি রাধিয়াকে ক্র’য় করেছিলেন।

কটিয়াদী মডেল থানার এসআই ও মা’মলার ত’দন্তকা’রী ক’র্মক’র্তা মো. মোস্তফা কামাল জানান, ন’বজা’তক রাধিয়ার মা রিনা খাতুনের অ’ভিযো’গের প্রে’ক্ষিতে অ’ভিযা’ন চালিয়ে রাধিয়ার বাবা ফারুক ভুইয়াকে গ্রে’ফতার করা হয়।পরে তার দেয়া ত’থ্যমতে বেতলা গ্রাম থেকে জাকিয়া আক্তারকে গ্রে’ফতার এবং শিশুটিকে উ’দ্ধার করে তার মায়ের কোলে ফি’রিয়ে দেয়া হয়েছে। ফরিদ ভুইয়া ও জাকিয়া আক্তারকে বৃহস্পতিবার জেলা হাজতে প্রে’রণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme