সর্বশেষ আপডেট
ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় । মালয়েশিয়া থেকে ফিরতেই হবে অবৈধ বাংলাদেশিদের । বিদেশ যাওয়ার আগে চুক্তিপত্র দেখাতে হবেঃ প্রবাসী কল্যাণ সচিব । মালয়েশিয়ায় সাধারণ ক্ষমাঃ ফ্লাইট বাড়লেও কমেনি ভাড়া । মালয়েশিয়ার অবৈধ বাংলাদেশিদের ফেরাতে বিমানের ১৬ টি ফ্লাইট । বিশ্বের প্রথম বিমান-গাড়ি; আকাশে পাড়ি দিতে পারে ঘন্টায় ২০০ মাইল । ৬ ঘন্টা হৃদস্পন্দন বন্ধ থাকার পর বেঁচে ফিরলেন এক নারী । লন্ডনে প্রতি ১০ জনের ১ জন কথা বলে বাংলা ভাষায় । আজ ০৯/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । যে ২৪টি যৌ’ন আকাঙ্ক্ষা মেয়েদের রয়েছে, অনেক পুরুষরা এখনো জানে না ।
স্কুল থেকে বাড়ি ফে,রা হলো না ছোট্ট মাইসার

স্কুল থেকে বাড়ি ফে,রা হলো না ছোট্ট মাইসার

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চাঙ্গিরগাও সড়কে বুধবার দুপুরে সিএনজিচালিত অটোরকশার ধাক্কায় মাইসা আক্তার (৬) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। মাইসা চন্ডিপুর গ্রামের জাবেদ মৌলভী বাড়ির মিজানের মেয়ে ও চাঙ্গিরগাও দি মর্ডান কিন্ডার গার্ডেনের প্লে গ্রুপের ছাত্রী ছিলো।
স্থানীয় সূত্রে জানা যায়, মাইসা আক্তার স্কুল ছুটির পর বাড়ি যাওয়ার জন্য সামনের সড়কে ওঠে। এসময় হরিশ্চর থেকে দ্রুতগতিতে আসা একটি সিএনজি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা মাইসাকে উ,,দ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ,,ত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শী চন্ডিপুর গ্রামের জহিরুল ইসলাম বলেন, একই এলাকার সিএনজিচালক আবদুল মন্নান স্কুলের পাশ দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মাইসার ওপর উঠিয়ে দেয়। এতে মাইসা পাকা সড়কে ছিটকে পড়ে গুরুতর আ,,ঘাত পায়। রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন বলেন, শিশুটির ম,রদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সিএনজি চালকের বি,,রুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme