সর্বশেষ আপডেট
সৌদি আরবে ধরপাকড় চলছেইঃ ১৬ দিনে ফিরেছেন ১৬১০ বাংলাদেশি । ১০ বছর মালয়েশিয়ায় থেকে আবার সৌদি, ১৭ দিনের মাথায় মারা গেলো প্রবাসী । যে কারণে ৩১ বাংলাদেশিকে বিমানে তুলে ফেরত পাঠালো যুক্তরাষ্ট্র । সৃজিতকে দুলাভাই বলে ডাকেন না মিথিলার ছোট বোন মিশৌরি । রাজধানী ঢাকায় হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে ভাড়াটিয়া স্বামী । গণধ’র্ষণের শি’কার কিশোরীকে নিয়ে দুই থানা পুলিশের ঠেলাঠেলি, অবশেষে ৯৯৯ নম্বরে ফোন । অবশেষে মুখ খুললেন জেসমিন যেভাবে তাকে ধ’র্ষণ করা হয় ও কে কে করেন । দেহ ব্যবসার অভিযোগে দুই অভিনেত্রীসহ পরিচালক গ্রেফতার । হঠাৎ নির্বাচককে মুশফিকের ফোন, জাতীয় দল থেকে নাম কাটার অনুরোধ । ওড়না-টুপি পরতে মানাঃ যেসব যুক্তি দেখালেন আইডিয়াল অধ্যক্ষ ।
স্কুল থেকে বাড়ি ফে,রা হলো না ছোট্ট মাইসার

স্কুল থেকে বাড়ি ফে,রা হলো না ছোট্ট মাইসার

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চাঙ্গিরগাও সড়কে বুধবার দুপুরে সিএনজিচালিত অটোরকশার ধাক্কায় মাইসা আক্তার (৬) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। মাইসা চন্ডিপুর গ্রামের জাবেদ মৌলভী বাড়ির মিজানের মেয়ে ও চাঙ্গিরগাও দি মর্ডান কিন্ডার গার্ডেনের প্লে গ্রুপের ছাত্রী ছিলো।
স্থানীয় সূত্রে জানা যায়, মাইসা আক্তার স্কুল ছুটির পর বাড়ি যাওয়ার জন্য সামনের সড়কে ওঠে। এসময় হরিশ্চর থেকে দ্রুতগতিতে আসা একটি সিএনজি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা মাইসাকে উ,,দ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ,,ত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শী চন্ডিপুর গ্রামের জহিরুল ইসলাম বলেন, একই এলাকার সিএনজিচালক আবদুল মন্নান স্কুলের পাশ দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মাইসার ওপর উঠিয়ে দেয়। এতে মাইসা পাকা সড়কে ছিটকে পড়ে গুরুতর আ,,ঘাত পায়। রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন বলেন, শিশুটির ম,রদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সিএনজি চালকের বি,,রুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme