সর্বশেষ আপডেট
ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় । মালয়েশিয়া থেকে ফিরতেই হবে অবৈধ বাংলাদেশিদের । বিদেশ যাওয়ার আগে চুক্তিপত্র দেখাতে হবেঃ প্রবাসী কল্যাণ সচিব । মালয়েশিয়ায় সাধারণ ক্ষমাঃ ফ্লাইট বাড়লেও কমেনি ভাড়া । মালয়েশিয়ার অবৈধ বাংলাদেশিদের ফেরাতে বিমানের ১৬ টি ফ্লাইট । বিশ্বের প্রথম বিমান-গাড়ি; আকাশে পাড়ি দিতে পারে ঘন্টায় ২০০ মাইল । ৬ ঘন্টা হৃদস্পন্দন বন্ধ থাকার পর বেঁচে ফিরলেন এক নারী । লন্ডনে প্রতি ১০ জনের ১ জন কথা বলে বাংলা ভাষায় । আজ ০৯/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । যে ২৪টি যৌ’ন আকাঙ্ক্ষা মেয়েদের রয়েছে, অনেক পুরুষরা এখনো জানে না ।
বিয়ের ১৮ দিনের মাথায় আসমার মৃ’ত্যু, নেপথ্য স্বামী ।

বিয়ের ১৮ দিনের মাথায় আসমার মৃ’ত্যু, নেপথ্য স্বামী ।

রাজধানীর ডেমরায় স্বামীর হাতে খু’ন হয়েছেন আসমা আকতার মিম (১৮) নামে এক নববধূ। মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে গু’রুতর আহত অবস্থায় উ’দ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নেয়া হলে চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

তার গলায় ও থু’তনিতে জ’খমের চিহ্ন রয়েছে। মিমের বাবা মো. হবি কাজী বলেন, ‘১৮ দিন আগে নারায়ণগঞ্জের রূপগঞ্জে চনপাড়ার বাসিন্দা মোটর ম্যাকানিক মো. শামীমের সঙ্গে মিমের বিয়ে দেয়া হয়। শনিবার আমার মেয়ে ডেমরা বাঁশেরপুলে আমাদের বাসায় বেড়াতে আসে। জামাই শামীম আসে মঙ্গলবার সকালে।’

তিনি আরো বলেন, ‘মেয়ে-জামাইকে বাসায় রেখে কাজে যাই। পরে সংবাদ পেয়ে বাসায় ফিরে মেয়েকে গু’রুতর আহত অবস্থায় দেখতে পাই। সঙ্গে সঙ্গে তাকে উ’দ্ধার করে ঢাকা মেডিক‌্যালে নেয়া হয়। সেখানে কর্তব‌্যরত চিকিৎসক মিমকে মৃ’ত ঘোষণা করেন। এদিকে এ ঘটনার পর জামাই শামীম প’লাতক রয়েছেন। মিমকে শামীমই হ’ত‌্যা করেছে বলে অভি’যোগ করেন হবি কাজী। এ ঘটনায় শিগগিরই মা’মলা করবেন বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme