সর্বশেষ আপডেট
ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় । মালয়েশিয়া থেকে ফিরতেই হবে অবৈধ বাংলাদেশিদের । বিদেশ যাওয়ার আগে চুক্তিপত্র দেখাতে হবেঃ প্রবাসী কল্যাণ সচিব । মালয়েশিয়ায় সাধারণ ক্ষমাঃ ফ্লাইট বাড়লেও কমেনি ভাড়া । মালয়েশিয়ার অবৈধ বাংলাদেশিদের ফেরাতে বিমানের ১৬ টি ফ্লাইট । বিশ্বের প্রথম বিমান-গাড়ি; আকাশে পাড়ি দিতে পারে ঘন্টায় ২০০ মাইল । ৬ ঘন্টা হৃদস্পন্দন বন্ধ থাকার পর বেঁচে ফিরলেন এক নারী । লন্ডনে প্রতি ১০ জনের ১ জন কথা বলে বাংলা ভাষায় । আজ ০৯/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । যে ২৪টি যৌ’ন আকাঙ্ক্ষা মেয়েদের রয়েছে, অনেক পুরুষরা এখনো জানে না ।
প্রেমিকের সঙ্গে মিলন মুহূর্তে হার্ট অ্যাটাকে মৃ’ত্যু মেধাবী ছাত্রীর ।

প্রেমিকের সঙ্গে মিলন মুহূর্তে হার্ট অ্যাটাকে মৃ’ত্যু মেধাবী ছাত্রীর ।

পড়াশোনায় তুখোড়। কিন্তু কোকেনের নে’শায় বুঁদ। সঙ্গে বেলাগাম যৌ’নজীবন। যার জেরে মাত্র ১৭ বছর বয়সেই অকালে প্রা’ণ গেল ব্রিটেনে বসবাসকারী ভারতীয় বংশোদ্ভুত মেধাবী ছা’ত্রী পূরবী গিরির।নিজের ঘরে প্রে’মিকের সঙ্গে মিলন মুহূর্তে আচ’মকা সংজ্ঞা হারায় পূরবী। শরীর থেকে র’ক্তক্ষরণ হতে থাকে। সংজ্ঞাহীন অবস্থায় তিন সপ্তাহ নার্সিংহোমে ভরতি থাকার পর মৃ’ত্যু হল ডাক্তার দম্পতির কন্যার।

দশম শ্রেণির বোর্ড পরীক্ষায় স্কুলের মধে্য প্রথম হয়েছিল পূরবী। ‘এ’ গ্রেড-সহ স্টার মা’র্ক পাওয়া কিশোরীটি ব্রিটেনের কিং এডওয়ার্ড স্কুলের ছা’ত্রী ছিল। বন্ধুদের কথায়, নিয়মিত কোকেন, ম’দ, মা’দকের নে’শা করত পূরবী। অনেক সময় স্কুলেও ম’দ্যপান করে আসত। এমনকী’ বোর্ড পরীক্ষার আগেও নে’শাও ডুবেছিল। অ’ত্যন্ত মেধাবী ছা’ত্রী হওয়ায় স্কুল কর্তৃপক্ষ পূরবীর এই অভ্যাসের জন্য কিছু বলত না বলে দাবি তার সহপাঠীদের একাংশের।

মা’দক নেওয়ার কারণে বোর্ড পরীক্ষার আগে পূরবীর যা অবস্থা হয়েছিল তাতে সে প্রায়ই স্কুলে অনুপস্থিত থাকত। ও যে পরীক্ষায় বসবে এবং এত ভাল রেজাল্ট করবে তা ভাবতেও পারেনি বন্ধুরা। তবে বন্ধুদের এই বক্তব্যকে সম’র্থন করেননি পূরবীর মা, স্ত্রী’রোগ বিশেষজ্ঞ ডা. বিভা গিরি। মে’য়ের মৃ’ত্যুতে শোকগ্রস্ত মায়ের কথায়, “আমা’র সুন্দর, মেধাবী মে’য়ের মৃ’ত্যুতে গোটা পরিবার ভেঙে পড়েছি। কেউ কেউ না জেনে ওর নামে খা’রাপ অভ্যাসের কথা বলছে। তবে এমন কিছুই ও করত না।

তাহলে স্কুলের তরফ থেকে ঠিক আমাদের জানানো হত।” পু’লিশ জানিয়েছে, বার্মিংহামে ধনী ডাক্তার দম্পতির মে’য়ে পূরবী। তাদের বিলাসবহুল বাড়ির মূল্য প্রায় ১০ লক্ষ ইউরো। ফিজিক্স নিয়ে উচ্চশিক্ষার কথা চলছিল পূরবীর। স্কুলে ছুটির দিন পূরবী ১৯ বছরের প্রে’মিককে বাড়িতে ডাকে। তার সঙ্গে শারীরিক স’ম্পর্ক হয়। আচ’মকা অ’জ্ঞান হয়ে গেলে ছে’লেটি দ্রুত পূরবীর বাবা-মাকে ফোন করে ডাকে। তার বাবা হিপ ও নি-রিপ্লেসমেন্ট সার্জন ডা. সীতারাম গিরি নিজের হাসপাতালে মে’য়েকে ভরতি করান।

প্রে’মিকের আ’ঘাতে পূরবীর শরীর দিয়ে এত র’ক্তক্ষরণ হয়েছে কি না তা জানতে প্রে’মিককে আ’ট’ক করে পু’লিশ। মেডিক্যাল পরীক্ষায় পূরবীর র’ক্তে ও মূত্রে অ’তিরিক্ত কোকেনের উপস্থিতি মেলে। কোকেনের মাত্রাতিরিক্ত ব্যবহারের কারণেই হার্ট অকেজো হয়ে পূরবীর মৃ’ত্যু হয়েছে বলে নিশ্চিত করে পু’লিশ। জেরার পর প্রে’মিককে ছেড়ে দেওয়া হয়। এডওয়ার্ড স্কুলের পড়ুয়াদের কথায়, পূরবী ইনস্টাগ্রামে তার ডাকনামের জায়গায় লিখে রাখত, ‘পোকেন’। কোকেন ও মা’রিজুয়ানাকে একসঙ্গে অশ্লীল ভাষায় পোকেন বলে।

নিজের মা’দক ব্যবহারের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অন্যদের উত্তেজিত করার চেষ্টা করত পূরবী। জিভে মা’দক পিল নিয়ে সেই ছবিও পোস্ট করত। এক বন্ধুর কথায়, ব্রিলিয়ান্ট ছা’ত্রী হলেও পূরবী খুব অ্যাডভেঞ্চার পছন্দ করত। টেনিস খেলতে ভালবাসত বলে স্কুলের মেধাবী ছা’ত্রীর স্মৃ’তির উদ্দেশে টেনিস কোর্টে একটি বেঞ্চ পূরবীর নামে উৎসর্গ করেছে বার্মিংহামের অ’ভিজাত এডওয়ার্ড স্কুল। পূরবীর কয়েকজন বন্ধুদের মতে, বাবা-মা ব্যস্ত ও নামী ডাক্তার হওয়ায় তাঁরা মে’য়েকে বিশেষ সময় দিতেন না।

তার উপর পড়াশোনার চাপও ছিল। ভাল কেরিয়ার গড়ার জন্য বাবা-মায়ের উচ্চাশাও ছিল। সেই সবের কারণেই এত কম বয়সে লাগামহীন জীবনযাপন শুরু করতে পারে যৌবনে পা রাখতে চলা পূরবী। কারও কথায়, সুন্দরী হওয়ায় বহু ছে’লে পূরবীকে প্রে’মের প্রস্তাব দিত।সেই সব ঘটনা উপভোগ করত সে। কলেজের পাঠ শুরুর আগেই তার সঙ্গে একাধিক ছে’লের স’ম্পর্ক ভেঙেছে-গড়েছে।সংবাদ প্রতিদিন

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme