সর্বশেষ আপডেট
এসএসসির ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়, অসহায় মায়ের কান্না । সৌদিতে না’রী ক’র্মীর বিষয়টি খুবই জটিলঃ পররা’ষ্ট্র ম’ন্ত্রী । মালয়েশিয়ার আদালতে ৪ বাংলাদেশি না’রীর কা’রাদ’ন্ড।, নেপথ্যে যে কারণ… ইতালিতে ম’সজিদে এ’কযো’গে হা’মলার প’রিক’ল্পনাঃ বিপুল পরিমান অ’স্ত্র উ’দ্ধার । মক্কায় ক্রে’ন দু’র্ঘটনাঃ আ’হত বাংলাদেশিকে যে প’রিমাণ ক্ষ’তিপূ’রণ দেয়া হলো । সৌদিতে গৃ’হক’র্মী নি’র্যা’ত’ন, দ্রু’ত’ই আ’সছে না কোন সু’সংবা’দ । গুলতেকিনের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন বড় ছেলে নুহাশ । সৌদি থেকে ফিরেছে ৫৩ নারীর মরদেহ, যা বললেন পররাষ্ট্রমন্ত্রী । কিশোরগঞ্জে কুমারী মাতার সন্তান প্রসব নিয়ে তোলপাড় । মেয়েরা মিলনের চেয়েও বেশি পছন্দ করে এই বিষয়গুলো ।
যেভাবে কুমিল্লার ২ প্রবাসীর করুণ মৃত্যু হল ।

যেভাবে কুমিল্লার ২ প্রবাসীর করুণ মৃত্যু হল ।

কুমিল্লার নাঙ্গলকোটের ২ প্রবাসী হৃদরোগে আক্রান্ত হয়ে দু’দেশে মৃ’ত্যু বরণ করেছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে ইসমাঈল হোসেন (২৫) নামে এক প্রবাসী আরব দেশের ওমানে মৃ’ত্যু হয়।সে উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ শাকতলী গ্রামের সিদ্দিকুর রহমানের পুত্র। হৃদরোগে আক্রান্ত হওয়ারপর তাকে ওই দেশের একটি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়। অপর ব্যক্তি একই উপজেলার ঢালুয়া ইউনিয়নের বদরপুর দক্ষিণ পাড়া গ্রামের মোহাম্মদ মিয়ার ছেলে কুয়েত প্রবাসী জাকির হোসেন (৪৮)।

শুক্রবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে কুয়েতের একটি হাসপাতালে তার মৃ’ত্যু হয়।ইসমাঈলের পারিবারিক সূত্রে জানা যায়, ইসমাঈল গত তিন বছর পূর্বে তার ফুফাত বোনের সাথে বিয়ের আকদ শেষ করে ওমান চলে যান। ডিসেম্বর মাসে প্রবাস থেকে দেশে এসে বৌ-ভাত অনুষ্ঠানের মাধ্যমে তার স্ত্রীকে ঘরে তোলার কথা।দেশে আসার জন্য প্রস্তুতি নিয়ে বিয়ের বাজারসহ আনুষাঙ্গীক কেনাকাটাও শেষ করে। কিন্তু বিধিবাম বৃহস্পতিবার সন্ধ্যায় হঠাৎ বুকে ব্যা’থা অনুভব করলে সহকর্মীরা তাকে সে দেশের একটি হাসপাতালে ভর্তি করালে রাতে তার মৃ’ত্যু হয়।

জাকির হোসেনের ছেলে রাকিব হোসেন তামিম জানান, তার পিতা প্রতিবছর রমজান মাসে দেশে আসেন ঈদ করে আবার কর্মস্থল কুয়েতে ফিরে যান।শনিবার ছুটির দিনে তার বন্ধুর বাসায় বেড়াতে গিয়ে রাতের খাবার শেষে বুকে ব্যা’থা অনুভব করেন। পরে তার বন্ধুসহ লোকজন তাকে ওই দেশের একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে তার মৃ’ত্যু হয়। জাকিরের ২ ছেলে ও ১ শিশু কন্যা রয়েছে। তাদের মৃ’ত্যুর খবরে দুই প্রবাসীর পরিবারে শো’কের মাতম চলছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]