রাস্তার পাগল হয়ে হেঁটে বেড়াচ্ছেন কণ্ঠশিল্পী ইমন খান!

রাস্তার পাগল হয়ে হেঁটে বেড়াচ্ছেন কণ্ঠশিল্পী ইমন খান!

কণ্ঠশিল্পী ইমন খান ‘আজও প্রাতরাতে জেগে থাকি’ এই একটি গানের মধ্যদিয়ে পরিচিত পেয়েছেন দেশ বিদেশ। দীর্ঘদিন এই শিল্পী গান থেকে দূরে থাকলেই গেল কয়েক মাস ধরে আবার নিয়মিত গানে মন দিয়েছেন। সম্প্রতি দেখো গেছে, মুখ ভর্তি দাড়ি। সারা গায়ে ময়লা। উসকো খুসকো চুল।

রাস্তার পাশে হেঁটে বেড়ানো অপ্রকৃতস্থ মানুষ যেন! দেখে চেনার উপায় নেই। এমনই এক ভিন্নধর্মী লুকে হাজির হয়েছেন আজও প্রাতরাতে জেগে থাকি খ্যাত কণ্ঠশিল্পী ইমন খান। ডিপি মিউজিক স্টেশনের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গান দু’চোখ ভরা জলে এমন বেশে হাজির হয়েছেন তিনি। প্রসেনজিৎ মন্ডলের কথায় অমিত করের সুর ও সংগীতে গানটিতে ইমন খানের সঙ্গে মডেল হয়েছেন সামান্থা শিমু।

অন্যরকম গল্প নিয়ে এই মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন বিএম সাইফুল ইসলাম। নতুন গান প্রসঙ্গে ইমন খান বলেন, ‘আসলে আমি অভিনেতা নই। এখন গানের প্রয়োজনে টুকটাক ক্যামেরার সামনে আসতে হয়। এই গানটির গল্প পরিচালক একটু ভিন্নভাবে সাজিয়েছেন। আমিও কাজটা করে অন্যরকম আনন্দ পেয়েছি।

আশা করছি দর্শক-শ্রোতারা নিরাশ হবেন না।’ ডিপি মিউজিক স্টেশনের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে ভিডিওটি পাওয়া যাচ্ছে। এছাড়া ইমন খানের নতুন আরো প্রায় ডজনখানেক মিউজিক ভিডিও মুক্তির অপেক্ষায় রয়েছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]