সর্বশেষ আপডেট
যে ছেলেগুলোর মন সুন্দর ও পরিষ্কার হয়, এবং তারা কেয়ারিং হাজব্যান্ড ও হয় জানালেন গবেষণা । প্রেমিকাকে খুশি রাখতে গবেষণা যে সামান্য কাজ করতে বললেন । তখনই বুঝবেন আপনার স্ত্রী এ যুগের শ্রেষ্ঠ স্ত্রী? যে কারণে পুরুষরা খালি পেটে কাঁচা ছোলা খাবেন । দুই হাত ছাড়াই বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেরিয়ে এই ফাল্গুনী আজ অফিসার । নে’কাব খুলতে বলায় বিমানবন্দর থেকেই ফি’রে গে’লেন মুসলিম না’রী । ১২০ কেজি স্বর্ণ খ’চিত নতুন গি’লাফে ঢে’কেছে পবিত্র কাবা । যে কারণে এয়ার ইন্ডিয়া বি’ক্রি করে দি’চ্ছে ভারত সরকার । ইউরোপের যে ৪ দেশ থেকে আসছে পেঁয়াজ,এখনি জানুন । বিদেশে নারীক’র্মী পা’ঠানো বন্ধে হাইকোর্টে রিট ।
দুঃসময়ে সাকিবের পাশে দাঁড়ালেন জামাল ভুঁইয়া ।

দুঃসময়ে সাকিবের পাশে দাঁড়ালেন জামাল ভুঁইয়া ।

সাকিব আল হাসানকে সবধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। দুই বছরের মধ্যে এক বছর পুরোপুরি নিষিদ্ধ, আর বাকি ১ এক বছর স্থগিত নিষেধাজ্ঞা অর্থাৎ খেলতে পারবেন কিন্তু আবারও অপরাধ করলে শাস্তি পেতে হবে। সব মিলিয়ে খারাপ সময় পার করছে বাংলাদেশ ক্রিকেট টিম।

এদিকে চট্টগ্রাম আবাহনীকে শেখ কামাল আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ফাইনালে তোলার আনন্দের রেশ কাটতে না কাটতেই পেলে দুঃসংবাদ পেয়েছে জামাল ভুঁইয়া। এদিন আইসিসির দেওয়া বড় শাস্তিই পেয়েছেন সাকিব। তবে দুঃসময়ে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ককে পাশে পাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। মঙ্গলবার (২৯ অক্টোবর) জামাল ভুঁইয়া নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সাকিবের একটি ছবি আপলোড করেছেন।

তাতে ক্যাপশন দিয়েছেন, ‘ক্রিকেট থেকে বিশ্বের এক নম্বর অলরাউন্ডারের নিষেধাজ্ঞার খবর শোনা খুবই কঠোর। শক্ত থাকো সাকিব আল হাসান।’ বুধবার দুপুরে দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ভারতের উদ্দেশ্যে রওনা হবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। অথচ তার আগেরদিন অর্থাৎ মঙ্গলবার সন্ধ্যায় সবধরনের ক্রিকেট থেকে আগামী ১ বছর দূরে থাকা নিষেধাজ্ঞা পেলেন দলের অধিনায়ক সাকিব আল হাসান।স্বাভাবিকভাবেই এর প্রভাব পড়ছে পুরো দলে। এমন গুরুত্বপূর্ণ সফরের আগে দলের অধিনায়ক, সবচেয়ে সেরা তারকার এমন পরিণতি বাংলাদেশ দলের ভেতরেও নাড়া দিয়েছে প্রবলভাবে।

এরই মাঝে সাকিবের প্রতি নিজের পূর্ণ সমর্থনের কথা জানিয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে আবেগঘন এক বার্তায় মুশফিক লিখেছেন, ‘বয়সভিত্তিক ক্রিকেট, আন্তর্জাতিক ক্রিকেট…প্রায় ১৮ বছরের বেশি সময় ধরে একসঙ্গে ক্রিকেট খেলছি। তোকে ছাড়া মাঠে খেলতে হবে, ভাবতেই মন খারাপ হয়ে যাচ্ছে। আশা করছি তুই চ্যাম্পিয়ন ক্রিকেটারের মতোই ফিরবি। তোর সঙ্গে সবসময় আমার সমর্থন আছে। সারা বাংলাদেশ তোর সঙ্গে আছে।

শক্ত থাকবি ইনশাআল্লাহ্‌।’ এর আগে শক্ত মানসিকতার পরিচয় দিয়ে স্ট্যাটাস দিয়েছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। যেখানে তিনি লিখেছেন, ‘কিংবদন্তিরা কখনোই রাতারাতি কিংবদন্তি হয়ে যান না। তাদের অনেক কিছুর মধ্য দিয়েই যেতে হয়। কঠিন সময় আসবেই এবং তারা জানে কীভাবে শক্ত থেকে এসবের মোকাবেলা করতে হয়। আমরা জানি সাকিব আল হাসান কতটা শক্ত মনের মানুষ।’

‘এটা (আইসিসির নিষেধাজ্ঞা) বলা যায় নতুন শুরুর সূচনা। সে নিশ্চিতভাবেই আগের চেয়ে আরও শক্তভাবে ফিরে আসবে। ইনজুরির কারণে এর আগেও অনেকবার ক্রিকেট থেকে দূরে থাকতে হয়েছে। আমরা সবাই দেখেছি বিশ্বকাপে সে কী দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে। এটা শুধুমাত্র সময়ের ব্যাপার। আপনাদের সবার সমর্থন ও ভালোবাসায় আমরা আপ্লুত। সকলের এই ঐক্যটা জাতি হিসেবে খুব দরকার আমাদের।’

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]