সর্বশেষ আপডেট
মালয়েশিয়ায় নতুন বীমার আওতায় সুরক্ষিত বিদেশী কর্মী । ডেনমার্কের সুপার শপে বাংলাদেশির তৈরি খাবার । এবার শুরু হচ্ছে দুবাই প্রবাসীদের ভোটার কার্যক্রম । ২০২০ সালের হজ চুক্তি ১ ডিসেম্বর । মা হারানো শিশুটির দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন উপমন্ত্রী শামীম । #জরুরী_আবহাওয়া_বার্তাঃ তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা, তীব্র শীতের আভাস মা হারানো শিশুটির দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন উপমন্ত্রী শামীম নাদিয়ার মা-বাবার খোঁজ মিলছেই না আপনার একটি শেয়ারে হয়ত নাদিয়া ফিরে পাবে ওর বাবা মাকে । এমপি নিজেও কাঁদলেন, প্রধানমন্ত্রীকেও কাঁদালেন । গা’জা থেকে রকেট বৃষ্টি শুরু, আত’ঙ্কে দিশেহারা ইস’রাইল ।
আমার জায়গা হয়তো কেউ নিয়ে নিবে কিন্তু মাশরাফির জায়গা কেউ নিতে পারবে না : তামিম

আমার জায়গা হয়তো কেউ নিয়ে নিবে কিন্তু মাশরাফির জায়গা কেউ নিতে পারবে না : তামিম

ব্যাট হাতে নিজেকে ত্রিদেশীয় সিরিজ এবং আফগানদের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে সরিয়ে রেখেছিলেন তামিম। তবে এর মাঝেই যে ওপেনাররা ব্যার্থ হয়েছেন এই দুই সিরিজেই। ভারতের বিপক্ষে ফিরতে পারেন তামিম।

তামিম জানিয়ে দিলেন, তার জায়গা কেউ নিতে পারলেও মাশরাফির জায়গা কেউ নিতে পারবে না। তিনি বলেন, বাংলাদেশের ক্রিকেটে মাশরাফি ভাইয়ের অনেক ভূমিকা। আমি অবসর নিলে আমার জায়গা হয়তো কেউ নিয়ে নিবে, কিন্তু মাশরাফি ভাইয়ের জায়গা যে কেউই নিতে পারবে না। এই ব্যাপারে আমি অনেকটাই নিশ্চয়তা দিয়ে বলতে পারি।’

ফিটনেস যাচাইয়ের পরীক্ষায় তামিম নজরকাড়া নম্বর পান। জাতীয় দলের নিয়মিত খেলোয়াড়দের যেখানে ১০/১১ তুলতে কষ্ট হয়ে যায় তামিম তোলেন ১২.১। তামিম নিজেও জানান, খেলতে হলে নূন্যতম ফিটনেস সব ক্রিকেটারের থাকা উচিত। বদলে যাওয়া তামিম ফিরবেন আরও দুর্দান্তভাবে এই প্রত্যাশা ভক্তদের।

আরো পড়ুন… কিছুদিন আগে পুত্রসন্তানের বাবা হয়েছেন ক্রিকেটার তাইজুল ইসলাম। প্রথম সন্তানের বাবা হওয়ার আনন্দের আত্মহারা জাতীয় দলের এই তারকা ক্রিকেটার। বাবা হিসেবে দায়িত্ব আরও বেড়ে গেলে জাতীয় দলের এই টেস্ট স্পেশালিস্ট বোলারের। একান্ত সাক্ষাৎকারে নাটোরের এ ক্রিকেটার বলেন, ছেলেকে ক্রিকেটার হিসেবে গড়ে তোলার আগে কুরআনের হাফেজ বানাতে চাই।

তাইজুল বলেন, এখন ওইভাবে চিন্তা করিনি। ক্রিকেটার পরের ব্যাপার। আমি চাইছি যে হয়তোবা হাফেজ যদি করা যায়, আল্লাহ যদি রহম করেন। কুরআনের হাফেজ করার ইচ্ছা আছে আরকি। এটা আমার ইচ্ছা আরকি।

আরো পড়ুন… কুমিল্লার মুরাদনগরে নামাজ পড়ার সময় সিজদাহরত অবস্থায় আব্দুল আজিজ (১৭) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃ’ত্যু হয়েছে। সোমবার জোহরের নামাজের দ্বিতীয় রাকাতে সিজদাহরত অবস্থায় মুরাদনগর উপজেলার জামিয়া ইসলামিয়া মোজাফফারুল উলূম মাদ্রাসার কাফিয়া জামাতের ছাত্র আজিজ মৃ’ত্যুর কোলে ঢলে পড়েন।

আজিজ মুরাদনগর উপজেলার কামারচর গ্রামের আমীর হোসেন ছেলে। পরিবারে দুই ভাই চার বোনের মধ্যে আজিজ মাদ্রাসায় পড়াশোনা করতো। বাদ মাগরিব জানাজা শেষে গ্রামের ক’বরস্থানে আজিজের লা;শ দাফন করা হয়।

মাদ্রাসার পরিচালক মুফতি আমজাদ হোসাইন বলেন, আজিজ খুবই ভদ্র ছেলে ছিল। পড়াশোনার প্রতি তার দারুণ আগ্রহ ছিল। সব ওস্তাদরাই ছেলেটিকে ভালোবাসতেন। আমি আজিজের জন্য মহান আল্লাহর দরবারে মাগফিরাত কামনা করি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme