বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও ।

বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও ।

বিয়ের আসরে স্বামীকে বসিয়ে রেখে সুকৌশলে প্রবাসী ছেলের হাত ধরে উধাও হয়ে গেল কনে। অবশেষে খালি হাতে ফিরে গেল বর। গত শুক্রবার রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজে’লার ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ী গ্রামে এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, উপজে’লার সরিষাবাড়ী পৌরসভার চক হাটবাড়ী এলাকার মৃ’ত সুরুজ জামানের ছেলে সজীবের সঙ্গে ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ী গ্রামের মৃ’ত শাহালীর মেয়ে শাপলা খাতুনের ইস’লামী শরিয়ত অনুযায়ী আনুষ্ঠানিকভাবে মেয়ের পিতার বাড়িতেই বিয়ের রেজিস্ট্রেশনসহ যাবতীয় কাজ সম্পন্ন হয়।

এরপর স্বামী সজীব নববধূর ঘরে গিয়ে স্ত্রী’র পাশে বসে। এ সময় সুকৌশলে তার নববধূ শাপলা খাতুন বাথরুমে যাওয়ার কথা বলে পর’কী’য়া প্রেমিকের হাত ধরে উধাও হয়ে যায়। প্রেমিক শাপলার বড় বোনের দেবর একই গ্রামে প্রবাসী জুয়েল। অনেকক্ষণ পর নববধূ ঘরে না ফেরায় হৈচৈ পড়ে যায় এবং খোঁজাখুজি শুরু করে দেয়।এদিকে বর সজিব খালি হাতে ফিরে যেতে বাধ্য হয়। এ নিয়ে এলাকায় প্রা*ণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের কারো সন্ধান পাওয়া যায়নি বলে জানা যায়। এ ব্যাপারে মেয়ের মা হামিদা বেওয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়ে বিয়ের পার্টি থেকে বাইরে যাওয়ার কথা বলে বড় মেয়ের দেবরের সঙ্গে চলে গেছে, সে আর ফিরে আসেনি।বিয়ে রেজিস্ট্রার হামিদুল হক মজনু জানান, ২ লাখ ৫০ হাজার টাকা দেনমোহর ধার্য করে নিকাহ সম্পন্ন হয়েছে। স্থানীয় ই’মাম দ্বারা বিয়েও পড়ানো হয়েছে। এরপরই এই ঘটনা ঘটে। এটা আমাদের জন্য খুবই লজ্জার বিষয়।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme